বাসস দেশ-২৯ : কুষ্টিয়ায় সেপটিক ট্যাংকের সাটারিং খুলতে গিয়ে দুই শ্রমিকের মৃত্যু

157

বাসস দেশ-২৯
কুষ্টিয়া- মৃত্যু
কুষ্টিয়ায় সেপটিক ট্যাংকের সাটারিং খুলতে গিয়ে দুই শ্রমিকের মৃত্যু
কুষ্টিয়া, ৭ মে ২০২১ (বাসস): জেলার সদর উপজেলায় আজ সেফটিক ট্যাংকের ভিতরে নেমে সাটারিং খোলার সময় দু’জন শ্রমিকের মৃত্যু হয়েছে।
আজ সকালে সদর উপজেলার জুগিয়া পালপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে। মারা যাওয়া দুই নির্মান শ্রমিক হলেন- সাদেক বাচ্চু (২৩) ও মানিক আলী (২৬)। এদের মধ্যে সাদেক বাচ্চু কুষ্টিয়ার মিরপুর উপজেলাধীন পশ্চিম গোবিন্দপুরের মৃত ছামেদ মন্ডলের পুত্র এবং মানিক আলী একই এলাকার রুহুলের পুত্র।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জুগিয়া পালপাড়ায় সাদেক বাচ্চুর বোনের বাসায় বাথরুমের নতুন সেফটিক ট্যাংক নির্মাণ করা হয়েছে। নির্মাণকাজ সম্পন্ন হওয়ায় আজ সেফটিক ট্যাংকের ভিতরে নেমে বাঁশের সাটারিং খুলতে যায় সাদেক বাচ্চু ও তার সহযোগি মানিক। কিছুসময় পরে সেফটি ট্যাংকের ভিতরে সাদেক বাচ্চু ও মানিকের কোন সাড়া না পেয়ে বাচ্চুর বোন স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মিদের খবর দেন। পরে ঘটনাস্থল থেকে তাদের দু’জনের মরদেহ উদ্ধার করা হয়।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির জানান, সেপটিক ট্যাংকের ভেতরে বিষাক্ত গ্যাসের কারণে দু’জনের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। তিনি জানান, মারা যাওয়া দুই শ্রমিকের মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের
মর্গে রাখা হয়েছে।
বাসস/এনডি/সংবাদদাতা/১৯৪০/এমকে