বাসস ক্রীড়া-৭ : মরুর দেশে হতে পারে পিএসএলের বাকী অংশ

79

বাসস ক্রীড়া-৭
ক্রিকেট-পিএসএল
মরুর দেশে হতে পারে পিএসএলের বাকী অংশ
করাচি, ৭ মে ২০২১ (বাসস) : করোনাভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় গত ৪ মার্চ মাঝপথেই স্থগিত হয়ে যায় পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ষষ্ঠ আসর।
স্থগিত হবার আগে পিএসএলের ১৪টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছিলো। প্লে-অফসহ বাকি আছে ২০টি ম্যাচ। পরিস্থিতি বিবেচনায় আগামী ১ জুন থেকে পুনরায় পাকিস্তানের মাটিতে শুরু হবার কথা ছিলো পিএসএল। টুর্নামেন্টের বাকী ম্যাচ আয়োজনে দিনক্ষণও ঠিক করেছিলেন আয়োজকরা।
কিন্তু পরিস্থিতির আরও অবনতি হওয়ায় পিএসএলের বাকী ম্যাচ নিয়ে চিন্তায় পড়েছিলো পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তবে দেশের বাইরে পিএসএলের বাকী ম্যাচগুলো আয়োজন সম্ভাবনা তৈরি হয়েছে। বাকি ম্যাচগুলো আমিরাতে অনুষ্ঠিত হতে পারে। এখনও চূড়ান্ত সিদ্ধান্ত না হলেও, আমিরাতে পিএসএলের বাকি থাকা ২০ ম্যাচ আয়োজনের ব্যাপারে আলোচনা অনেক দূর এগিয়েছে পিসিবির।
একটি সূত্র বলছে, আমিরাতে পিএসএলের বাকি ম্যাচ আয়োজনের ব্যাপারে এরই মধ্যে এমিরেটস ক্রিকেট বোর্ডের সাথে আলোচনা করেছে পিসিবি। অংশগ্রহণকারী দলগুলোর পক্ষ থেকেই অনুরোধ করা হয়েছে, পিএসএলের বাকি ম্যাচগুলো যেন আমিরাতে আয়োজন করা হয়। এ বিষয়ে আবারো ভার্চুয়াল সভায় বসবে পিএসএল গভর্নিং কাউন্সিল।
বাসস/এএমটি/১৮০৪/স্বব