বাজিস-৪ : ভোলায় জন্মাষ্টমীতে পুলিশের ৩ স্তরের নিরাপত্তা

164

বাজিস-৪
ভোলা-পুলিশ-সভা
ভোলায় জন্মাষ্টমীতে পুলিশের ৩ স্তরের নিরাপত্তা
ভোলা, ৩০ আগস্ট, ২০১৮ (বাসস) : আসন্ন জন্মাষ্টমী উপলক্ষে জেলায় পুলিশের ৩ স্তরের নিরাপত্তা ব্যবস্থা থাকবে। পোশাকধারী, সাদা পোশাক ও গোয়েন্দা পুলিশের পাশাপাশি বাড়ানো হবে পুলিশের মোবাইল টিম’র সংখ্যা। এছাড়া যে কোন অপতৎপরতা বন্ধে তাৎক্ষণিক পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার জন্য বলা হয়েছে।
আসন্ন জন্মাষ্টমী উপলক্ষে জেলা পুলিশের আয়োজনে আইন-শৃঙ্খলা রক্ষায় হিন্দু সম্প্রদায়ের নেতাদের সঙ্গে এক আলোচনাসভায় অতিরিক্ত পুলিশ সুপার মীর মো. সাফিন মাহমুদ এ কথা জানান। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত পুলিশ সূপার জানান, সুন্দর, সুষ্ঠু ও নিরাপদভাবে জন্মাষ্টামী উদযাপনে পুলিশী নিরাপত্তাকল্পে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। বিশেষ করে কোন আতশবাজি, পটকা ফোটানো যাবে না। সম্ভব হলে মন্দির ও এর আশপাশে সিসি ক্যামেরা স্থাপন, গুজবে কান না দেওয়া, উৎসবস্থলে দায়িত্বরত পুলিশের বুলেটপ্রুফ জ্যাকেট ও হেলমেট পরিধান।
অতিরিক্ত পুলিশ সুপার মীর সাফিন মাহমুদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার শেখ সাব্বির হাসান, প্রেসক্লাব সাবেক সভাপতি এম হাবিবুর রহমান, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যক্ষ দুলাল চন্দ্র ঘোষ, সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র দেসহ বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ।
উল্লেখ্য, এবছর জেলার সদর উপজেলা, দৌলতখান, বোরহানউদ্দিন, তজুমদ্দিন, চরফ্যাশন, মনপুরা উপজেলা ও দুলারহাট থানায় জন্মাষ্টমীর বিশেষ র‌্যালি অনুষ্ঠিত হবে। এছাড়া আগামী ২ সেপ্টেম্বর থেকে জেলার প্রায় ৩শ’ মন্দিরে জন্মাষ্টমীর বিভিন্ন অনুষ্ঠান পালন করা হবে।
বাসস/এইচ এ এম/রশিদ/১৪০০/নূসী