বাসস দেশ-১৯ : নওগাঁয় সংঘবদ্ধ চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

77

বাসস দেশ-১৯
গ্রেফতার
নওগাঁয় সংঘবদ্ধ চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার
নওগাঁ, ৬ মে,২০২১ (বাসস): শহরে টাকা ছিনতাইয়ের ঘটনায় গতকাল দুপুর ১টা৩০ মিনিটে পুলিশ সংঘবদ্ধ চোর চক্রের ৫ সদস্যকে আটক করেছে । বৃহষ্পতিবার দুপুর সাড়ে ১২টায় নওগাঁ সদর মডেল থানা চত্বরে আয়োজিত কে প্রেস কনফারেন্সে এ তথ্য দিয়েছেন নওগাঁ’র ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ রাকিবুল আকতার।
ঐ প্রেস কনফারেন্সে লিখিতভাবে জানানো হয়েছে গত বুধবার দুপুর সাড়ে ১২টায় নওগাঁ শহরের পার-নওগাঁ আলুপট্টির কল্যানী ফিড মিলের ম্যানেজার পুলক কুমার কুন্ডু (৩৮) এক্সিম ব্যাংক নওগাঁ শাখা থেকে নগদ ৫০ হাজার টাার ৪টি পৃথক ব্যন্ডিলে মোট ২ লাখ টাকা তার প্যান্টের দুই পকেটে ভরে পুবালী ব্যাংক নওগাঁ শাখায় জমা দিতে যাচ্ছিলেন। পুবালী ব্যাংকের নিচে বাটার মোড়ে পৌছলে ডক্টরস ফুড নামের একটি দোকানের সামনে ভিড়ের মধ্যে তাকে ফেলে দিয়ে ৫০ হাজার টাকার একটি ব্যান্ডিল নিয়ে পালিয়ে যায় একটি চক্র। এ ঘটনায় পুলক কুন্ডু বাদী হয়ে নওগাঁ সদর মডেল থানায় গতকাল একটি মামলা দায়ের করেন
মামলা দায়েরের পর পুলিশ বিভিন্ন স্থনে অভিযান চালিয়ে মাত্র এক ঘন্টার মধ্যে আসামীদের গ্রেফতার করে। আটকরা হলো বগুড়া জেলা সদরের উত্তর চেলোপাড়া এলাকার মৃত আলমের পুত্র মোঃ সেলিম (২৪), মোঃ মুকুলের পুত্র মোঃ আরিফ (২৫), মৃত লুৎফরের স্ত্রী মোছাঃ ঋতু (৪৫), সাইদুল ইসলামের স্ত্রী মোছাঃ সেলিনা (৩৮) ও লালন ব্যপারীর স্ত্রী মোছাঃ আয়শা (৩২)।
তাদের কাছ থেকে চুরি করে নেয়া ৫০ হাজার টাকার ঐ ব্যান্ডিল উদ্ধার করা হয়। তাদের থানায় আনুষ্ঠানিকতা শেষ করে বৃহষ্পতিবার দুপুর ১টায় কোর্টে সোপর্দ করা হয়েছে।
বাসস/এনডি/সংবাদদাতা/১৫২০/নূসী