বাসস দেশ-৫৩ : চট্টগ্রামে ৫ ছিনতাইকারী গ্রেপ্তার

138

বাসস দেশ-৫৩
চট্টগ্রাম- ছিনতাইকারী
চট্টগ্রামে ৫ ছিনতাইকারী গ্রেপ্তার
চট্টগ্রাম, ৫ মে ২০২১ (বাসস) : নগরীর পুরাতন রেল স্টেশনের নিকট থেকে গতকাল রাতে ৫ ছিনতাইকারীকে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ। তাদের কাছ থেকে ৩ টি ছোরা উদ্ধার করা হয়।
পুলিশ সূত্র জানায়, এসআই মো. আরাফাত হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গতকাল রাত ১১ টায় নিউমার্কেট মোড় এলাকায় নৈশ ডিউটি করছিলেন। এ সময় পুরাতন রেলওয়ে স্টেশনস্থ গ্রামীণ মাঠ পাবলিক টয়লেটের পিছনে অন্ধকার স্থানে তিন কিশোরসহ এ ৫ জনকে দেখে আটক করেন। তাদেরকে নাম-ঠিকানা জিজ্ঞাসা করলে তারা অসংলগ্ন কথাবার্তা বলতে থাকে। আটকৃতরা হচ্ছে : কক্সবাজার পিএম খালীর ছাবের আহাম্মদের পুত্র রুবেল (২৪) ও হাতিয়া চেয়ারম্যানঘাটের মৃত আবু তাহের মনির হোসেন প্রকাশ কালা মনির (২১)। অপর তিন ছিনতাইকারী কিশোর বয়সের।
এ সময় তল্লাশী চালিয়ে রুবেল (২৪), মনির ও কিশোর অপু প্রকাশ হৃদয় (১২) এর প্যান্টের পকেট থেকে ১ টি করে ছোরা উদ্ধার করে পুলিশ।
পুলিশ জিজ্ঞাসাবাদে জানতে পারে, ধৃত আসামিরা পরস্পর যোগসাজশে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে ডাকাতি ছিনতাই করে থাকে। গত রাতেও তারা ছিনতাই-ডাকাতির পরিকল্পনা নিয়েই জড়ো হয়েছিল। তাদের বিরুদ্ধে দু’টি ধারায় পৃথক মামলা করা হয়। আটক ৫ জনের বিরুদ্ধেই আরো একাধিক মামলা রয়েছে।
বাসস / জিই / কেএস /২২১০/-অমি