বাসস দেশ-২৪ : ঝিনাইদহে বাড়িতে থেকেই বিনামূল্যে অক্সিজেন সেবা পাবেন অসহায় ও দরিদ্ররা

105

বাসস দেশ-২৪
ঝিনাইদহ- অক্সিজেন সেবা
ঝিনাইদহে বাড়িতে থেকেই বিনামূল্যে অক্সিজেন সেবা পাবেন অসহায় ও দরিদ্ররা
ঝিনাইদহ, ৪ মে ২০২১ (বাসস) : জেলায় বাড়িতে থেকেই বিনামূল্যে অক্সিজেন সেবা পাবেন ঝিনাইদহ পৌর এলাকার করোনা আক্রান্ত অসহায় ও দরিদ্র ব্যক্তিরা।
আজ মঙ্গলবার সকালে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।
সংবাদ সম্মেলনে জানানো হয়, ঝিনাইদহ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুর সহযোগিতায় নবগঙ্গা রক্ষা পরিষদ ও ঝিনুকদহ ভাষা পরিষদ নামের দু’টি স্বেচ্ছাসেবী সংগঠন এ উদ্যোগ গ্রহন করেছে। যারা অর্থের অভাবে অক্সিজেন সিলিন্ডার কিনতে পারছেন তারা হটলাইনের মাধ্যমে যোগাযোগ করলে তাদের বাড়িতে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেওয়া হবে।
নবগঙ্গা রক্ষা পরিষদ ও ঝিনুকদহ ভাষা পরিষদ এবং পৌরসভার নিজস্ব পরিবহণ ব্যবস্থার মাধ্যমে তাদের বাড়িতে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেওয়া হবে।
সংবাদ সম্মেলনে ঝিনাইদহ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, ঝিনুকদহ ভাষা পরিষদের সভাপতি গাউস গৌর্কী, নবগঙ্গা রক্ষা পরিষদের প্রধান উপদেষ্টা মাসুদ আহম্মেদ সঞ্জু ও যুগ্ম-আহ্বায়ক খান জাহান আলী প্রমুখ উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে জানানো হয়, ০১৭১২-৬০০৪৭১ (গাউস গোর্কী), ০১৭১২-৬১৭৯৮৮ (শিমুল), ০১৯৭২-১২০৮১২ (শিপন) ও ০১৮৮১-১৬০৫৯৯ (খান জাহান আলী) মোবাইল নম্বরে যোগাযোগ করলে অক্সিজেন সিলিন্ডার পাওয়া যাবে।
বাসস/এনডি/সংবাদদাতা/১৮২০/এমকে