গোপালগঞ্জের মুকসুদপুরে দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

173

গোপালগঞ্জ, ৩ মে, ২০২১ (বাসস): জেলার মুকসুদপুর উপজেলায় আজ কোভিড-১৯ (করোনা ভাইরাস) পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থ অসহায়, দুস্থ ও কর্মহীন একহাজার তিনশ’টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে নগদঅর্থ বিতরণ করা হয়েছে।
আজ সোমবার সকালে মুকসুদপুর উপজেলা প্রশাসনের আয়োজনে মুকসুদপুর পৌরসভা, মহারাজপুর ইউনিয়ন ও উজনাী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে একহাজার তিনশ’টি পরিবারের মাঝে পাঁচশ’ টাকা করে মোট ছয়লাখ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাবির মিয়া।
মুকসুদপুর পৌরসভার মেয়র এ্যাডভোকেট আতিকুর রহমান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদ, সহকারী কমিশনার (ভূমি) আসমত হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার ফায়জুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন, মহারাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফ আলী আশু মিয়া, উজানী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শ্যামল কান্তি বোস প্রমুখ।
মুকসুদপুরের উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদ জানান, এছাড়াও পবিত্র রমজান উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে ছয়শ’ পরিবারকে ২০ কেজি হারে চাল এবং ১৬টি ইউনিয়নের পাঁচশ’ জন সুবিধাভোগী এবং পৌরসভার তিনশ’ সুবিধাভোগীকে পাঁচশ’ টাকা হারে মোট ৪১ লাখ ৫০ হাজার টাকা মানবিক সহায়তা প্রদান প্রক্রিয়াধীন রয়েছে।