বাসস ক্রীড়া-১২ : ইন্টার সমর্থকদের সঙ্গে উদযাপন লুকাকুর

103

বাসস ক্রীড়া-১২
ফুটবল-সিরিএ-লুকাকু
ইন্টার সমর্থকদের সঙ্গে উদযাপন লুকাকুর
মিলান, ৩ মে, ২০২১ (বাসস/এএফপি): সিরি এ লিগের শিরোপা জয়ের মাধ্যমে ক্যারিয়ারের সেরা বছর পার করাকে ইন্টার সমর্থকদের সঙ্গে উদযাপন করেছেন ক্লাবটির বেলজিয়ান তারকা রোমেলু লুকাকু। উদযাপনের অংশ হিসেবে রোববার ভক্তদের সঙ্গে মিলানের রাস্তায় নেমে পড়েন তিনি।
সাসাউলোতে নিকটতম প্রতিদ্বন্দ্বি আটালান্টা ১-১ গোলে ড্র করায় রোববার শিরোপা নিশ্চিত হয় ইন্টারের। এটি ছিল ক্লাবটির ১৯তম ‘স্কুডেত্তো’। এক ছবিতে ২৭ বছর বযসি লুকাকুকে দেখা যায় একটি কারে করে মিলানের রাস্তায় ঘুরে বেড়াতে। এ সময় তার হাতে ছিল ক্লাবের পতাকা।
তিনি স্কাই স্পোর্টসকে বলেন,‘ এটি আমার ক্যারিয়ারের সেরা বছর। ইন্টারের হয়ে খেলতে পারায় আমি গর্ববোধ করছি। গোটা বিশে^র ইন্টার ভক্তদের জন্য আমি সত্যি খুশি। এখন ভক্তদের সঙ্গে উদযাপনের পালা। আমি বের হয়েছি রাস্তায় তাদের দেখার জন্য।’
লুকাকু আরো বলেন,‘ আমাদের স্কোয়াডের অনেক খেলোয়াড়ের জন্য এটি প্রথম শিরোপা। গত বছরও আমরা বেশ ভাল করেছিলাম। তবে এই মৌসুমে আমরা অনেক উন্নতি করেছি। আশা করি এই ধারা অব্যাহত রাখতে পারব। আমি সত্যিকার অর্থে খুবই আনন্দিত। ইন্টারের সমর্থকদের তাই ধন্যবাদ দিতে চাই।’
এন্টনিও কন্টে কোচ হিসেবে যোগ দেয়ার পর ২০১৯ সালে ইন্টার মিলানে যোগ দেন চেলসি, এভারটন ও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক স্ট্রাইকার লুকাকু। ক্লাবের হয়ে চলতি মৌসুমেই তিনি একনো পর্যন্ত ২১ গোল আদায় করেছেন। আগের মৌসুমের চেয়ে দুই গোল কম। মৌসুমের সর্বাধিক গোলদাতার আসনের দ্বিতীয় অবস্থানে রয়েছেন তিনি। ২৭ গোল করে তালিকার শীর্ষে আছেন জুভেন্টাসের পর্তুগার সুপার স্টার ক্রিস্টিয়ানো রোনালদো।
বাসস/এএফপি/এমএইচসি/১৯১৫/স্বব