বাসস দেশ-২৫ : সিলেটের গোয়াইনঘাটে ২৫শ’ পরিবারকে মন্ত্রী ইমরানের খাদ্য সহায়তা প্রদান

103

বাসস দেশ-২৫
সিলেটের গোয়াইনঘাটে ২৫শ’ পরিবারকে মন্ত্রী ইমরানের খাদ্য সহায়তা প্রদান
সিলেট, ২ মে ২০২১ (বাসস) : সিলেটের গোয়াইনঘাট উপজেলার ২ হাজার ৫০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।
রবিবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার দরিদ্র পরিবারের মধ্যে ব্যক্তিগত উদ্যোগে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।গোয়াইনঘাট উপজেলার প্রতিটি ইউনিয়নে আওয়ামীলীগে নেতা কর্মীদের মাধ্যমে এ উপহার মানুষের ঘরে ঘরে পৌঁছে দেয়া হয়।এসময় প্রতিটি পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি চিনি, ১ কেজি, মসুরি ডাল, ১ কেজি ছোলা, ১কেজি,ময়দা ১ কেজি,সেমাই ২ প্যাকেট,সয়াবিন তৈল ১ লিটার, ও ১টি সাবান।
এ উপলক্ষে গোয়াইনঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এক অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে যুক্ত হন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য ইমরান আহমদ। এসময় মন্ত্রী তার নির্বাচনী এলাকার জনগণকে পবিত্র ঈদুল ফিতর এর শুভেচ্ছা জানান।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এবং আওয়ামী লীগ জনগণের জীবন ও জীবিকার প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করছে। করোনাভাইরাসের এই দুর্যোগকে আমরা সকলে মিলে মোকাবিলা করবো।
গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিমের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন গোয়াইনঘাট গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক আহমদ, উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, গোয়াইনঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার প্রভাস কুমার সিংহ, গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক। সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু।
অনুষ্ঠানে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বর্তমানে প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপির নিজস্ব তহবিল থেকে গোয়াইনঘাট উপজেলার রুস্তমপুর ইউনিয়নের ৩০০ পরিবার, পশ্চিম জাফলং ইউনিয়নের ৩০০ পরিবার ও পূর্ব জাফলং ইউনিয়নের ৩০০ পরিবার ছাড়াও উপজেলার বাকি ৭টি ইউনিয়নের ১ হাজার ৪০০ শত পরিবারের পাশাপাশি গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগ ১০০ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করে। এসময় উপজেলার সকল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি,্ও সাধারণ সম্পাদকসহ ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।
বাসস/সংবাদাতা/১৮১৫/কেকে