বাসস ক্রীড়া-৭ : চ্যাম্পিয়ন সোনাদীঘী স্কুলকে সংবর্ধনা দিল ক্লিয়ার মেন

160

বাসস ক্রীড়া-৭
ফুটবল-সম্বর্ধনা
চ্যাম্পিয়ন সোনাদীঘী স্কুলকে সংবর্ধনা দিল ক্লিয়ার মেন
ঢাকা, ২৯ আগস্ট, ২০১৮ (বাসস) : ক্লিয়ার মেন অনূর্ধ্ব-১৭ ফুটবল চ্যাম্পিয়নশিপের বিজয়ী দল সোনাদীঘী হাই স্কুলকে সংবর্ধনা দিয়েছে ইউনিলিভারের হেয়ার কেয়ার ব্র্যান্ড ক্লিয়ার মেন। আজ বুধবার রাজশাহীর উত্তরা কমিউনিটি সেন্টারে এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাফিউস সামস প্যাডী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যাপক আকবর আলী, সোনাদীঘী হাইস্কুলের প্রধান শিক্ষক মো. মঈনুল ইসলাম এবং ইউনিলিভার বাংলাদেশের উত্তরাঞ্চলের ব্যবস্থাপক সাব্বির আল হারুন সম্বর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন। এ সময় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা এবং ইউনিলিভার বাংলাদেশের ঊর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও সোনাদীঘী হাইস্কুলের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা জাতীয় দলের খোলোয়াড় পাইপলাইন তৈরিতে এবং দেশের ফুটবলের উন্নয়নে স্কুলভিত্তিক এ ধরনের টুর্নামেন্ট আয়োজনের প্রয়োজনীয়তা তুলে ধরেন
উল্লেখ্য, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের অংশীদারিত্বে এ বছরের মার্চ থেকে মে পর্যন্ত অনুষ্ঠিত বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বড় স্কুলভিত্তিক ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে ক্লিয়ার মেন।
বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে ২৭২টি স্কুল ফুটবল টিম এই টুর্নামেন্টে অংশ নেয়।
গত ১২ মে রাজধানীর কমলাপুরে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ক্লিয়ার মেন অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে সোনাদীঘী হাইস্কুলের বিপ্লব তিরকির জয়সূচক গোলে বিএএফ শাহীন স্কুলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রাজশাহীর গোদাগাড়ীর সোনাদীঘী হাইস্কুল।
টুর্নামেন্ট থেকে বাছাইকৃত ২৬ খোলেয়াড়কে জাতীয় ফুটবল ক্যাম্পের জন্য নির্বাচিত করা হয়েছে। প্রথম বছরের সফলতায় আগামী বছরগুলোতেও বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফের) সহযোগিতায় ক্লিয়ারমেন এই টুনামেন্ট আয়োজন অব্যাহত রাখবে।
বাসস/১৯০০/-স্বব