বাসস ক্রীড়া-১০ : শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য শীঘ্রই অনুশীলন শুরু করবে বাংলাদেশ

92

বাসস ক্রীড়া-১০
ক্রিকেট-
শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য শীঘ্রই অনুশীলন শুরু করবে বাংলাদেশ
ঢাকা, ২৯ এপ্রিল ২০২১ (বাসস) : সিজ মাঠে শ্রীলংকার বিপক্ষে আসন্ন তিন ম্যাচ ওয়ানডে সিরিজের সূচি শীঘ্রই প্রকাশ করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ২০ থেকে ৩০ মে সিরিজটি আয়োজন করতে চায় বিসিবি।
মে মাসের তৃতীয় সপ্তাহে বাংলাদেশে আসবে শ্রীলংকা দল। এমনটাই নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান।
তিন ম্যাচের সিরিজটি আইসিসি ওয়ানডে সুপার লিগের অংশ। এই টুর্নামেন্টের মাধ্যমে ২০২৩ সালে ভারতে হতে যাওয়া ওয়ানডে বিশ্বকাপে সরাসরি খেলার সুযোগ পাবে সেরা দলগুলো।
ওয়ানডে সিরিজের জন্য, আগামী ২ মে থেকে অনুশীলন শুরু করবে বাংলাদেশ। এমনটা নিশ্চিত করে আকরাম বলেন, টেস্ট স্কোয়াডে থাকা খেলোয়াড়দের ওয়ানডে দলে পাওয়া যাবে। শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজ শেষে দলের সাথে যোগ দিবেন তারা।
আজ আকরাম বলেন, ‘এই মূর্হুতে বাংলাদেশে থাকা খেলোয়াড়দের নিয়ে অনুশীলন শুরু হবে। যারা শ্রীলংকায় রয়েছেন, তারা ৪ মে দেশে ফিরবেন এবং এরপর তাদের দুই বা তিন দিনের বিশ্রাম দেয়া হবে। পরবর্তীতে অনুশীলনে যোগ দিবেন তারা।’
তিনি আরও বলেন, ‘ঈদুল ফিতরের পর খেলোয়াড়রা জৈব-সুরক্ষা পরিবেশে প্রবেশ করবে। সিরিজটি ২০ থেকে ৩০ মে’র মধ্যে অনুষ্ঠিত হবে। সিরিজের সূচি শীঘ্রই প্রকাশ করা হবে।’
বাসস/এএমটি/১৭২৫/স্বব