বাসস দেশ-৫ : নাটোরে অস্বচ্ছলরা পেলেন প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা

109

বাসস দেশ-৫
মানবিক সহায়তা
নাটোরে অস্বচ্ছলরা পেলেন প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা
নাটোর, ২৯ এপ্রিল, ২০২১ (বাসস) : রমজান ও করোনা সংক্রমণের ক্রান্তিকালে নাটোরে বিভিন্ন পেশার তিনশ’ অস্বচ্ছল ব্যক্তিকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় স্থানীয় শংকর গোবিন্দ চৌধুরী ষ্টেডিয়ামে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে উপকারভোগীদের নিকট খাবার প্যাকেটগুলো হস্তান্তর করা হয়।
মানবিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-২ আসনের (নাটোর সদর ও নলডাঙ্গা) সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল এবং সভা প্রধানের দায়িত্ব পালন করেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ। জেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার লিটন কুমার সাহা ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি।
অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশের যে কোন সংকটে অসহায় মানুষের পাশে মানবিক সহায়তা নিয়ে হাজির হন মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকার তথা নির্বাহী বিভাগ এবং জনপ্রতিনিধিরা সমন্বিতভাবে মানুষের কল্যাণে কাজ করে যাবে। করোনা সংক্রমণের এ সংকটময় পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অসহায় মানুষের পাশে থাকার অঙ্গীকারব্যক্ত করেন বক্তারা।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ নাদিম সারওয়ার জানান, ১০ কেজি চাল, দুই কেজি আলু, আধা কেজি করে মসুরের ডাল ও ছোলা, এক লিটার সয়াবিন তেল এবং একটি সাবান সহযোগে প্রতিটি মানবিক সহায়তার খাবার প্যাকেট তৈরী করা হয়। রিকশা ও ভ্যান চালক, মুচি, কামার, চা বিক্রেতা, নাপিত, দর্জি এবং তৃতীয় লিঙ্গের অস্বচ্ছল ব্যক্তিরা মানবিক সহায়তা পেয়েছেন।
বাসস/এনডি/সংবাদদাতা/১২৪০/নূসী