বাসস দেশ-৪৩ : সাংবাদিক কল্যাণ ট্রাস্টকে ১০ কোটি টাকা অনুদান দেয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ডিইউজের

140

বাসস দেশ-৪৩
অনুদান-প্রধানমন্ত্রী
সাংবাদিক কল্যাণ ট্রাস্টকে ১০ কোটি টাকা অনুদান দেয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ডিইউজের
ঢাকা, ২৮ এপ্রিল, ২০২১ (বাসস) : করোনার সময় সাংবাদিকদের পাশে দাঁড়ানোয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।
সংগঠনের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু আজ এক বিবৃতিতে বলেন, করোনাকালে সাংবাদিকদের দুরাবস্থার কথা অনুধাবন করে গত মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিক কল্যাণ ট্রাস্টকে ১০ কোটি টাকা অনুদান দিয়েছেন।
তারা বলেন, পবিত্র রমজান মাসের বাড়তি খরচ ও করোনাভাইরাস থেকে সুরক্ষার বিধি নিষেধ একযোগে চলায় জীবন নির্বাহ অত্যন্ত কঠিন হয়ে পড়েছে সাংবাদিকদের। অন্যদিকে বেশ কয়েকটি প্রতিষ্ঠানে বেতন-ভাতা দীর্ঘদিন বকেয়া থাকায় এবং বেআইনীভাবে চাকরিচ্যুত করায় দুর্বিসহ হয়ে উঠেছে সংবাদমাধ্যমের কর্মিদের জীবন যাপন। সব মিলিয়ে এমন কঠিন অবস্থায় সাংবাদিকদের পাশে মানবতার হাত নিয়ে দাঁড়ানোয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানায় ডিইউজে নির্বাহী পরিষদ।
এছাড়াও, করোনা দুর্যোগে সাংবাদিকদের যে কোনও সমস্যা-সংকটে সার্বক্ষণিকভাবে পাশে থেকে অভিভাবকের দায়িত্ব পালন করায় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের প্রতিও কৃতজ্ঞতা জানান ডিইউজে নেতৃবৃন্দ।
বাসস/সবি/কেসি/২০৪৫/এবিএইচ