রাঙ্গামাটিতে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান

633

রাঙ্গামাটি, ২৮ এপ্রিল, ২০২১ (বাসস) : কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত অসচ্ছল, দুস্থ ও দরিদ্র জনগণের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার আওতায় রাঙ্গামাটি পৌরসভা এলাকাধীন ৪৫০টি পরিবারের মাঝে এ সহায়তা প্রদান করা হয়।
বুধবার সকাল সাড়ে ৯টায় রাঙ্গামাটি চিং হ্লা মং মারী স্টেডিয়ামে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ৪৫০ অসহায় পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান করেন খাদ্য মন্ত্রণালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি ও রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ সভাপতি দীপংকর তালুকদার এমপি।
এসময় উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান, পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন, রাঙ্গামাটি পৌরসভা মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক মো মামুন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল তাপস রঞ্জন ঘোষ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজম প্রমূখ।
প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক সহায়তার উপহার সামগ্রী বিতরণকালে দীপংকর তালুকদার এমপি বলেন, করোনা কালীন পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি মানুষের পাশে দাঁড়িয়ে দুর্যোগ মোকাবেলায় সাহস যোগাচ্ছেন এবং এ দুূর্যোগ মোকাবেলায় সাধ্যসত চেষ্টা করে যাচ্ছেন। তিনি বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের নির্দেশনা মেনে সকলকে করোনা পরিস্থিতি মোকাবেলায় একসাথে কাজ করতে হবে।
প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার মধ্যে পৌরএলাকাধীন ৪৫০ পরিবারের মাঝে ১০ কেজি চাল , ২ কেজি আলু, ১ কেজি তেল, ১ কেজি লবন, ২টি সাবানসহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিতরণ করা হয়।