বাসস দেশ-১১ : কুমিল্লায় ২৫০ জনের হাতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার প্রদান

111

বাসস দেশ-১১
প্রধানমন্ত্রীর উপহার
কুমিল্লায় ২৫০ জনের হাতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার প্রদান
কুমিল্লা (দক্ষিণ), ২৬ এপ্রিল, ২০২১ (বাসস) : নগরীর বিভিন্ন সড়কে ঘুরে প্রকৃত অসহায় খুঁজে বের করে তাদের হাতেই প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী তুলে দিলেন জেলা প্রশাসক কামরুল হাসান। আজ সোমবার সকাল ১১ টায় জেলা প্রশাসক কামরুল হাসান ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটরা নগরীর বিভিন্ন সড়ক ঘুরে করোনায় ক্ষতিগ্রস্ত ২৫০ জন বেকার ও নিস্ব মানুষের হাতে ইফতার সামগ্রী-খাদ্য তুলে দেন। এছাড়া ১ শত মুক্তিযোদ্ধার পরিবারকেও খাদ্যসামগ্রী প্রদান করেন।
কুমিল্লা নগরীর টমসমব্রিজ থেকে শুরু করে ইপিজেড রোড, হাউজিং স্টেট, মেডিকেল রোড, কাটাবিল, চকবাজার, কাশারীপট্টি, রাজগঞ্জ, মনোহরপুর এলাকায় জেলা প্রশাসক ঘুরে প্রকৃত নিস্ব মানুষদের সাথে কথা বলেন এবং খাদ্য সামগ্রী তুলে দেন।
জেলা প্রশাসক কামরুল হাসান বাসসকে বলেন, করোনাকালীন ক্ষতিগ্রস্ত অসহায় ও নিস্ব পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার দেয়ার কার্যক্রম অব্যাহত থাকবে। ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শাহাদাত হোসেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবু সাঈদ, মারুফ হাসান, জনি রায়, অমিত দত্ত, তানজিমা আঞ্জুম সোহানিয়া, অতীশ সরকার, কানিজ ফাতিমা।
বাসস/এনডি/সংবাদদাতা/১৩০০/নূসী