বাসস দেশ-৪১ : লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

201

বাসস দেশ-৪১
সড়ক দুর্ঘটনা-লক্ষ্মীপুর
লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত
লক্ষ্মীপুর, ২১ এপ্রিল ২০২১ (বাসস) : জেলার সদর উপজেলায় আজ পিকআপ ভ্যান ও সিএনজি-চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালকসহ দুইব্যক্তি ঘটনস্থলেই নিহত হয়েছেন।
আজ বুধবার বিকাল সাড়ে ৩ টার দিকে সদর উপজেলা তেওয়ারীগঞ্জ ইউনিয়নের তৈয়ব চৌধুরীর পোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চর মটুয়া গ্রামের বাসিন্দা আবদুস সাত্তার মাঝি (৬৫) এবং অটোরিকশা চালক স্বপ্নন হোসেন (৪৫)। স্বপন ওই এলাকার রফিক মিকারের পুত্র।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দু’জন যাত্রী নিয়ে অটোরিকশাটি (নোয়াখালী-থ ১২-২৭০৫) নোয়াখালী থেকে লক্ষ্মীপুর সদরের তেওয়ারীগঞ্জ বাজারের দিকে যাচ্ছিলো। অপরদিকে পিকআপটি গাড়িটি (ঢাকা মেট্টো- ১১-১০৫৭) তেওয়ারীগঞ্জ বাজারের দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌঁছালে পিকআপ ভ্যানের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালক স্বপন ও যাত্রি সাত্তার মাঝি মারা যান।
গুরুতর অবস্থায় অপর যাত্রি বেলালকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় অটোরিকশাটি দুমড়েমুচড়ে গেছে এবং ও পিকআপ ভ্যানটিও ক্ষতিগ্রস্থ হয়েছে।
লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও পিআকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে।
বাসস/এনডি/সংবাদদাতা/২০৫০/এমকে