চট্টগ্রামে নরসুন্দর ও চর্মকারদের মাঝে জেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ

322

চট্টগ্রাম, ২০ এপ্রিল ২০২১ (বাসস) : কোভিড-১৯ জনিত উদ্ভূত পরিস্থিতিতে লকডাউন চলাকালীন সময়ে চট্টগ্রাম নগরীর অস্বচ্ছল নরসুন্দর ও চর্মকারদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন।
মঙ্গলবার বিকেল ৩টায় চট্টগ্রাম জেলা প্রশাসনের উদ্যোগে নগরীর কাজেম আলী স্কুল এন্ড কলেজ মাঠে সাড়ে তিন’শ অস্বচ্ছল নরসুন্দর ও চর্মকার পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় বিভাগীয় কমিশনার এবিএম আজাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নরসুন্দর ও চর্মকারদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন। জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মমিনুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। প্রধানমন্ত্রীর উপহার প্রতি প্যাকেট খাদ্য সামগ্রীর মধ্যে ছিল-৮ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি ছোলা, ২ কেজি আলু, ১ কেজি চিনি ও ১টিঁ সাবান।
প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার এবিএম আজাদ বলেন, করোনা প্রতিরোধে লকডাউন চলাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া কোন অসহায় মানুষ যাতে অভূক্ত না থাকে তা দেখাশোনা করার জন্য জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে বলেছেন। এরই ধারাবাহিকতায় সমাজের অস্বচ্ছল মানুষের হাতে সরকার প্রদত্ত উপহার সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। কোন হতদরিদ্র পরিবার যাতে সরকারী সহযোগিতা থেকে বাদ না যায়, কঠোরভাবে তদারকি করা হচ্ছে।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপ-পরিচালক (স্থানীয় সরকার) মো. বদিউল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস.এম জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আ.স.ম জামশেদ খোন্দকার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. নাজমুল আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক মাসুদ কামাল, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোছা. সুমনী আক্তার প্রমুখ।