বাসস দেশ-৩৭ : ফেনীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২১ ব্যক্তিকে জরিমানা

107

বাসস দেশ-৩৭
ফেনী-জরিমানা
ফেনীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২১ ব্যক্তিকে জরিমানা
ফেনী, ১৯ এপ্রিল ২০২১ (বাসস) : জেলায় আজ ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বিভিন্ন অপরাধে ২১ ব্যক্তিকে মোট ১৪ হাজার সাতশ’ টাকা জরিমানা করা হয়েছে।
আজ সোমবার দুপুরে জেলার দাগনভূঞা উপজেলায় অভিযান পরিচালনা করেন সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গাজালা পারভীন রুহি।
অন্যদিকে, এদিন দুপুরে জেলা সদরের মহিপাল কাঁচাবাজারে অভিযান পরিচালনা করেন জেলায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক সোহেল চাকমা।
নির্বাহী ম্যাজিস্ট্রেট গাজালা পারভীন রুহি জানান, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা বাস্তবায়নে দাগনভূঞা উপজেলার আমিরগাঁও, সিলোনিয়া বাজার, জায়লস্কর বাজার, রাজাপুর বাজার, সিন্ধুরপুর বাজার ও কোরাইশমুন্সী বাজারে অভিযানকালে নিত্য প্রয়োজনীয় পণ্য ব্যতীত অন্য দোকান খোলা রাখায় এবং মাস্ক না পরায় ১৬ জনকে মোট ছয়হাজার দুইশ’ টাকা জরিমানা করা হয়।
অন্যদিকে, সোমবার দুপুরে ফেনী শহরের মহিপাল কাঁচাবাজারে অভিযানকালে পাঁচ দোকানীকে মোট আটহাজার পাঁচশ’ টাকা জরিমানা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ফেনীর সহকারি পরিচালক সোহেল চাকমা।
তিনি জানান, রমজানে বাজার মনিটরিংয়ের অংশ হিসেব আজ শহরের মহিপাল কাঁচাবাজারে অভিযানকালে মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি করায় দুই দোকানী এবং মূল্যতালিকা হালনাগাদ না করায় ৩ দোকানীকে মোট আটহাজার পাঁচশ’ টাকা জরিমানা করা হয়েছে।
এসময় ফেনী পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর কৃষ্ণময় বণিকসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।
বাসস/এনডি/সংবাদদাতা/২০০৫/এমকে