চিকিৎসার জন্য আর্থিক সহায়তা পেলেন লক্ষ্মীপুরের কলেজছাত্র আরিফ

150

লক্ষ্মীপুর, ১৮ এপ্রিল ২০২১ (বাসস) : জেলায় আজ প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্দেশনা অনুসারে, সড়ক দুর্ঘটনায় আহত লক্ষ্মীপুর সরকারি কলেজের ছাত্র আরিফ হোসেনের চিকিৎসার জন্য ২৫ হাজার টাকার অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে।
আজ রোববার দুপুরে লক্ষ্মীপুরের জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ অনুদানের চেক আরিফের পিতা মো. সিরাজ ও ভাই মো. শাহিনের হাতে তুলে দেন।
এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া এবং সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম উপস্থিত ছিলেন।
লক্ষ্মীপুর সরকারি কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয়বর্ষের বিজ্ঞান বিভাগের ছাত্র ও সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের বাসিন্দা আরিফ। গত ৫ এপ্রিল জেলার কমলনগর উপজেলা করইতলা বাজারে দ্রুতগতির সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আরিফের পা ভেঙে যায়। গণমাধ্যমে এ দুর্ঘটনার সংবাদ প্রচারের পর প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে জেলা প্রশাসনের কাছে আরিফের চিকিৎসার জন্য অনুদান প্রদানের নির্দেশনা আসে। ওই নির্দেশনা অনুসারে, জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের পক্ষ থেকে আরিফের চিকিৎসার জন্য ২৫ হাজার টাকার অনুদান দেওয়া হয়েছে।
উল্লেখ্য, কলেজছাত্র আরিফ বর্তমানে নারায়ণগঞ্জে ইউএস-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।