বাজিস-১১ : জয়পুরহাটে মুক্তিযোদ্ধা জনাব আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

166

বাজিস-১১
জয়পুরহাট-মুক্তিযোদ্ধা
জয়পুরহাটে মুক্তিযোদ্ধা জনাব আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
জয়পুরহাট, ২৭ আগস্ট, ২০১৮ (বাসস) : মুক্তিযোদ্ধা সংসদ জয়পুরহাটের ডেপুিট কমান্ডার জনাব আলী (৬৪) বগুড়া শজিমেক হাসপাতালে সোমবার ভোর সাড়ে ৪ টায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে—-রাজিউন)।
রোববার বিকেলে জয়পুরহাট শহরের মাস্টাপাড়া এলাকার নিজ বাসভবনে অসুস্থ হয়ে পড়লে তাকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়ে ও ১ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিন ধরে তিনি লিভার ক্যান্সার রোগে ভুগছিলেন। তিনি মুক্তিযোদ্ধা জয়পুরহাট ইউনিটের ডেপুটি কমান্ডার ও জয়পুরহাট চিনিকল শ্রমিক কর্মচারী ইউনিয়নের কয়েক দফা নির্বাচিত সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।
জয়পুরহাট কেন্দ্রীয় ঈদগাহে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয় এবং এখানে পুলিশের একটি চৌকশ দল গার্ড অব অনার প্রদান করেন। রাষ্ট্রের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আ ত ম আব্দুল্লাহেল বাকী কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
তার গ্রামের বাড়ি সদর উপজেলার জিতারপুরে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে রাষ্ট্রীয় মর্যদায় তাকে দাফন করা হয়।
বীর মুক্তিযোদ্ধা জনাব আলী ৭নং সেক্টরে বিরত্বের সাথে হানাদার পাকিস্তান বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ করেন। তার মৃত্যুতে জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড সামছুল আলম দুদু,সাধারণ সম্পাদক এস এম সোলায়মান আলী, জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি মোস্তাকিম ফাররোখ, জয়পুরহাট জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার আমজাদ হোসেন শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
বাসস/সংবাদদাতা/১৭৫০/মরপা