বাসস দেশ-১০ : নড়াইলে অস্ত্র-গুলি-ম্যাগজিনসহ গ্রেফতার ২

78

বাসস দেশ-১০
গ্রেফতার
নড়াইলে অস্ত্র-গুলি-ম্যাগজিনসহ গ্রেফতার ২
নড়াইল, ১৪ এপ্রিল, ২০২১ (বাসস) : জেলায় এক ভাংড়ী ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলি ও কুপিয়ে টাকা ছিনিয়ে নেয়ার ঘটনার মামলার অন্যতম আসামী সাব্বির সদার (২৬)কে ও তাকে আশ্রায়দানকারী মামুন (৩৭) নামে ২জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ব্যবসায়ীকে গুলি করায় ব্যবহৃত একটি ৭.৬৫ পিস্তল, এক রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।
আটক ছাব্বির সরদার যশোরের কোতয়ালি থানার রঘুরামপুর এলাকার নওয়াব আলীর ছেলে। মামুন দক্ষণি নড়াইল এলাকার আমজেদ হুজুরের ছেলে। মঙ্গলবার রাতে তাদের দক্ষিণ নড়াইল এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।
বুুধবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার প্রবীর কুমার রায়এ তথ্য জানান। তিনি বলেন, আটকদে র বিরুদ্ধে সদর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার অন্য আসামীরে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে বলেও জানান তিনি।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত ৬ এপ্রিল বিকেলের দিকে নড়াইল পৌরসভার ধোপাখোলা এলাকায় দুই মোটর সাইকেলে ৬ অস্ত্রধারী যুবক মুজিবরের ব্যবসা প্রতিষ্ঠানে চড়াও হয়ে তার নিকট একলক্ষটাকা চাঁদা দাবি করে। মুজিবর তাদের দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করলে অস্ত্রধারীরা তাকে আগ্নেয় অস্ত্র দিয়ে গুলি ও ধারালো অস্ত্র দিয়ে এলাপাথাড়ি কুপিয়ে আহত করে ক্যাশবাক্সে থাকা টাকা নিয়ে পালিয়ে যায়। এঘটনায় আহত মুজিবুর রহমান বাদী হয়ে ৬জনকে আসামী করে সদর থানায় মামলা দায়ের করেন। এর মধ্যে চারজন পুলিশের হাতে ধরা পড়লো। এর আগে নাইমুল ইসলাম ওরফে দূর্জয় ওরফে ডিজে নাইম, তরিকুল ও কাজেম ওরফে কাদের মোল্যা নামে ৩জনকে গ্রেফতার করে পুলিশ। আটকরা আদালতে নিজেদের দোষ স্বীকার করে জবানবন্দি দেন।
বাসস/এনডি/সংবাদদাতা/১৪৪১/নূসী