বাসস দেশ-৮ : মাগুরা উপজেলার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলীর ইন্তেকাল

82

বাসস দেশ-৮
শোক সংবাদ
মাগুরা উপজেলার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলীর ইন্তেকাল
মাগুরা, ১৪ এপ্রিল, ২০২১ (বাসস) : মাগুরা সদর উপজেলা পরিষদের দুইবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুস্তম আলী গত মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে ঢাকায় জাপান ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি বার্ধক্য জনিত রোগ ও ফুসফুসে সংক্রামণ জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
আজ বুধবার দুপুর ২ টায় মাগুরা পিটিআই স্কুল মাঠে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান ও জানাযা শেষে তাকে ভায়না পৌর কবরস্থানে দাফন করা হবে। তিনি ১৯৯০ ও ২০১৫ সালে মাগুরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।
মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় গভীর শোক প্রকাশ করেছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. বীরেন শিকদার, জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, মাগুরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ফাত্তাহ, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আশরাফুল আলম বাবুল ফকির।
বাসস/এনডি/সংবাদদাতা/১৩৪৬/নূসী