বাসস দেশ-৫ : বরুড়া-নিমসার সড়কের অবৈধ স্থাপনা উচ্ছেদ

81

বাসস-দেশ-৫
অবৈধ স্থাপনা উচ্ছেদ
বরুড়া-নিমসার সড়কের অবৈধ স্থাপনা উচ্ছেদ
কুমিল্লা (দক্ষিণ), ১৪ এপ্রিল, ২০২১, (বাসস) : জেলার বরুড়া উপজেলার বরুড়া-নিমসার সড়কের চলমান উন্নয়ন কাজ সড়ক প্রশস্তকরণ কাজে বরুড়া বাজার চান্দিনা রোডের কিছু অংশে অবৈধ স্থাপনা থাকার কারণে অনেক বছর যাবৎ কাজ বন্ধ ছিল। সড়কের কাজ বর্ষার আগে শেষ করতে আজ বুধবার বেলা ১১ টায় সড়কের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেন বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন (বখতিয়ার), বরুড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর বিল্লাল হোসেন, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর শাহাজাহান, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান (মিজান), ৭নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল হোসেন, কুমিল্লা দক্ষিণ জেলা কৃষি বিষয়ক সম্পাদক মোঃ শাহাজাহান, সড়ক ও জনপথ অধিদপ্তরের কর্মকর্তারা।
এ বিষয়ে বরুড়া পৌরসভার মেয়র বক্তার হোসেন (বখতিয়ার) বাসসকে বলেন, সড়কের চলমান উন্নয়ন কাজ সড়ক প্রশস্তকরণ কাজে বরুড়া বাজার চান্দিনা রোডের কিছু অংশে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। লকডাউন থাকায় আমরা কয়েকজন কর্মকর্তা ছাড়া অন্য কোন লোক জড়ো হয়নি। যার ফলে সড়কের উন্নয়ন কাজ লকডাউনে করতে অসুবিধার চেয়ে সুবিধাই হচ্ছে বলে তিনি জানান। তিনি বলেন এ লকডাউনে বরুড়া পৌরসভার সকল রাস্তা ঘাট সংস্কার ও কাঁচা পাকা করা হবে। বরুড়া পৌরসভাকে নান্দিকভাবে নগরে পরিণত করা হবে।
বাসস/এনডি/সংবাদদাতা/১৩১১/নূসী