বাসস ক্রীড়া-৮ : কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত রিয়াল মাদ্রিদের অধিনায়ক রামোস

92

বাসস ক্রীড়া-৮
ফুটবল-স্পেন-রিয়ালমাদ্রিদ-রামোস
কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত রিয়াল মাদ্রিদের অধিনায়ক রামোস
মাদ্রিদ, ১৩ এপ্রিল ২০২১ (বাসস/এএফপি) : কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছেন রিয়াল মাদ্রিদের অধিনায়ক সার্জিও রামোস। আজ মঙ্গলবার ক্লাবের পক্ষ থেকে এই ঘোষণা দেয়া হয়েছে। কাফ ইনজুরির কারণে অবশ্য ইতোমধ্যেই লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার ফাইনালের ফিরতি লেগের স্কোয়াড থেকে ছিঠকে পড়েছেন স্প্যানিশ এই আন্তর্জাতিক তারকা।
আজ লা লিগা জায়ান্টদের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়,‘ সর্বশেষ কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ রেজাল্ট এসেছে আমাদের খেলোয়াড় সার্জিও রামোসের।’
এই নিয়ে এ সপ্তাহে রিয়াল মাদ্রিদ স্কোয়াডের দ্বিতীয় ফুটবলার হিসেবে কোভিড পজিটিভ হলেন রামোস। গত মঙ্গলবার সম্পন্ন হওয়া পরিক্ষায় কোভিড সংক্রমন ধরা পড়েছিল ক্লাবটির ফরাসি ডিফেন্ডার রাফায়েল ভারানের দেহে। তিনি এখনো পর্যন্ত সতীর্থদের সঙ্গে যোগ দেয়ার সবুজ সংক্ষেত পাননি।
স্পেনের হয়ে আন্তর্জাতিক দায়িত্ব পালনের সময় কাফ ইনজুরিতে পড়েন রামোস। তবে নিয়মিত ভাবেই সাইডলাইনে দেখা গেছে তাকে। কিন্তু করোনায় আক্রান্ত হওয়ায় এখন সতীর্থদের সঙ্গে দূরত্ব বজায় রাখতে হবে রামোসকে। পরবর্তী পরীক্ষায় নেগেটিভ না আসা পর্যন্ত এই নিয়ম মেনে চলতে হবে তাকে।
বর্তমানে ক্যারিয়ারের বেশ কঠিন সময় পার করছেন ৩৫ বছর বয়সি ডিফেন্ডার রামোস। গত ফেব্রুয়ারিতেই হাঁটুর অস্ত্রোপাচার করাতে হয়েছে রামোসকে। মার্চের মধ্যভাগে লা লিগায় ফেরার পর ২০ মার্চ সেল্টাভিগোর বিপক্ষে খেলতে পারনেনি নতুন করে শিন ইনজুরিতে পড়ায়। আগামী ৩০ জন রিয়াল মাদ্রিদের সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে রামোসের। যদিও ক্লাবটির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানোর পরিকল্পনা রয়েছে তার।
বাসস/এএফপি/এমএইচসি/১৮৫৫/স্বব