বাসস দেশ-৪ : কুমিল্লায় মাস্ক বিতরণ ও গণসচেতনতা ক্যাম্পেইন

87

বাসস দেশ-৪
মাস্ক বিতরণ
কুমিল্লায় মাস্ক বিতরণ ও গণসচেতনতা ক্যাম্পেইন
কুমিল্লা (দক্ষিণ), ১২ এপ্রিল, ২০২১ (বাসস) : জেলার নাঙ্গলকোট উপজেলার ১৬ ইউনিয়ন ও পৌরসভায় বিনামূল্যে মাস্ক বিতরণ ও গণসচেতনতা ক্যাম্পেইন করছে করোনায় মানুষকে সহযোগিতা ও সচেতন করার লক্ষ্যে গঠিন দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নাঙ্গলকোট উপজেলার শিক্ষার্থীদের সেচ্ছাসেবী সংগঠন সংশপ্তক। আজ সোমবার সকাল সাড়ে ৯টায় নাঙ্গলকোট উপজেলার নাঙ্গলকোট বাজারে বিনামূল্যে মাস্ক বিতরণ ও গণসচেতনতা ক্যাম্পেইন করার মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন। নাঙ্গলকোট উপজেলার ১৬ ইউনিয়ন ও পৌরসভা জুড়ে চলবে এ ক্যাম্পেইন।
মানুষকে সচেতনতা বৃদ্ধির পাশাপাশি বিতরণ করা হয় মাস্ক। এসময় উপস্থিত ছিলেন সংশপ্তক টিমের সমন্বয়ক জহিরৃল ইসলাম, পৌরসভা টিম লিডার সাইফুল ইসলাম স্বপ্নীল, মন্ডলী হাই স্কুলের সহকারী শিক্ষক আলমগীর হাজারীসহ সংশপ্তক টিমের সদস্যরা।
সংশপ্তক টিমের সমন্বয়ক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জহিরুল ইসলাম বাসসকে বলেন, প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। মৃত্যু ও আক্রান্তের রেকর্ড বাড়ছে। মানুষের মধ্যে অসচেতনতা বেশি। মাস্ক পড়ে না বললেই চলে। আমরা মানুষকে সচেতন করার জন্য মাঠে নেমেছি। মানুষকে সচেতনতার আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।
পৌরসভা টিম প্রধান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাইফুল ইসলাম স্বপ্নীল বলেন, করোনার দ্বিতীয় ধাক্কা সামলাতে মাস্ক পরার কোনো বিকল্প নেই। সামাজিক দায়বদ্ধতা থেকে সংশপ্তক সেই দায়িত্ব পালন করছে।
বাসস/এনডি/সংবাদদাতা/১১১৫/নূসী