বাসস দেশ-৫৫ : গৃহকর্মীর মরদেহ উদ্ধার মামলায় কলেজ শিক্ষিকা চার দিনের রিমান্ডে

197

বাসস দেশ-৫৫
শিক্ষিকা-রিমান্ড
গৃহকর্মীর মরদেহ উদ্ধার মামলায় কলেজ শিক্ষিকা চার দিনের রিমান্ডে
ঢাক, ১১ এপ্রিল, ২০২১ (বাসস) : রাজধানীর পিলখানায় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল এ্যান্ড কলেজের আবাসিক ভবন থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধারের ঘটনায় ওই কলেজের শিক্ষিকা ফারজানা ইসলামের চার দিনের রিমান্ড মঞ্জুর বরেছেন আদালত।
আজ রোববার ঢাকা মহানগর হাকিম আদালতে তাকে হাজির করে পুলিশ। এ বিষয়ে নিউ মার্কেট থানায় করা মামলার সুষ্ঠুতদন্তের জন্য তার বিরুদ্ধে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্তকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মঈনুল ইসলাম তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।
শনিবার (১০ এপ্রিল) বিকেল ৫টার দিকে কলেজের শিক্ষিকা আবাসিক ভবনের চতুর্থতলা থেকে লাইলি আক্তারের (১৬) নামে এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিউ মার্কেট থানায় একটি মামলা করা হয়।
নিহতের মা শ্যামলা বেগম বলেন, লাইলির ফুফুর মাধ্যমে আট মাস আগে এক হাজার টাকা বেতনে তাকে ওই বাসায় কাজে দেয়া হয়। বিভিন্ন সময় তার সাথে দেখা করতে চাইলে বাসার লোকজন দেখা করতে দিত না।
তিনি অভিযোগ করে বলেন, আমার মেয়েকে পিটিয়ে, বিভিন্নভাবে নির্যাতন করে হত্যা করা হয়েছে।
জানা গেছে, লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার চন্দ্রপুর গ্রামের মৃত সিরাজ মিয়ার কন্যা লাইলি। সে নিউমার্কেটের থানার বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল শিক্ষিকা আবাসিক ভবনের ১/১-এইচ নম্বর বাসার চতুর্থ তলায় থাকতেন।
বাসস/সংবাদদাতা/এফএইচ/২১২০/এবিএইচ