বাজিস-৩ (ছবিসহ) : ভোলায় অসুস্থ দিন মজুরের চিকিৎসার দায়িত্ব নিলেন এমপি মুকুল

142

বাজিস-৩ (ছবিসহ)
ভোলা-এমপি-সহায়তা
ভোলায় অসুস্থ দিন মজুরের চিকিৎসার দায়িত্ব নিলেন এমপি মুকুল
ভোলা, ২৭ আগস্ট, ২০১৮ (বাসস) : জেলার দৌলতখান উপজেলার এক অসুস্থ দিন মজুরের চিকিৎসার সকল দায়িত্ব নিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এবং ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল। ডান পা ভেঙ্গে যাওয়া দরিদ্র নূরে আলম (৩৫) এর চিকিৎসার জন্য প্রায় ২ লাখ টাকার প্রয়োজন বলে তার চিকিৎসকরা জানিয়েছেন। নূরে আলম দৌলতখানের চরপাতা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুল বারেকের ছেলে।
নূরে আলম জানান, সে চট্রগ্রামে রাজমিস্ত্রীর কাজ করত। ১১ মাস আগে ৯তলা একটি ভবনের কাজ করার সময় উপর থেকে পড়ে গিয়ে ডান পায়ের হাঁটুর উপরের অংশ ভেঙ্গে যায়। অর্থের অভাবে পরিপূর্ণ চিকিৎসা গ্রহণ করতে না পারায় তার পাটি প্রায় অকার্যকর হওয়ার পথে। তাই এমপির চিকিৎসা ব্যয়ভার গ্রহণের আশ্বাসে আনন্দিত সে। পায়ে সার্জারির মাধ্যমে আবারো স্বাভাবিক জীবনে ফিরে আসবেন বলে আশা নূরে আলমের।
এ ব্যাপারে এমপি আলী আজম মুকুল বলেন, মানুষ মানুষের জন্য। তাই মানবপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সম্পূর্ণ মানবিক কারণ থেকেই দিন মজুর নূরে আলমের সকল চিকিৎসার দায়িত্ব গ্রহণ করি। শিগগিরই তাকে রাজধানী ঢাকায় নিয়ে পরিপূর্ণ চিকিৎসা সেবা দেয়ার ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রয়োজনে ২ লাখ টাকার বেশি অর্থ দেয়া হবে।
বাসস/সংবাদদাতা/১১৫০/বেউ/-নূসী