বাজিস-১০ : নাটোরে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে জনসচেতনতামূলক সমাবেশ

467

বাজিস-১০
নাটোর-সমাবেশ
নাটোরে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে জনসচেতনতামূলক সমাবেশ
নাটোর, ২৬ আগস্ট, ২০১৮ (বাসস) : জেলার বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে জনসচেতনতামূলক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার উপজেলার বনপাড়া পৌরসভা মার্কেট চত্বরে বড়াইগ্রাম থানা পুলিশ ও বনপাড়া পৌরসভার আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর-১ আসনের সংসদ সদস্য এডভোকেট আবুল কালাম আজাদ, নাটোরের জেলা প্রশাসক শাহিনা খাতুন, পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার, হাইওয়ে পুলিশের বগুড়া অঞ্চলের পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান। সমাবেশ প্রধানের দায়িত্ব পালন করেন বড়াইগ্রাম উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার পারভেজ।
বক্তারা বলেন, সবাইকে আইন মেনে চলতে হবে। চালকদের সতর্ক হয়ে গাড়ি চালাতে হবে। নতুবা কোন দুর্ঘটনাই রোধ করা যাবে না। আর এতে প্রাণহানির ঘটনা ঘটতেই থাকবে। মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধ করে শৃংখলা ফিরিয়ে আনতে ফিটনেস বিহীন ও অবৈধ মোটরযান চলাচল রোধ ও লাইসেন্সবিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করার ঘোষণা দেন বক্তারা। পরে অবৈধ পরিবহন বন্ধে অভিযান শুরু হয় মহাসড়কের বিভিন্ন পয়েন্টে।
উল্লেখ্য, গতকাল শনিবার নাটোর-পাবনা মহাসড়কের লালপুর উপজেলার কদিমচিলান এলাকায় যাত্রীবাহী বাস ও লেগুনার সংঘর্ষে তিন শিশুসহ মোট ১৫ জনের প্রাণহানী ঘটে।
বাসস/সংবাদদাতা/২০৩০/মরপা