বাসস ক্রীড়া-১৪ : বার্সেলোনাতেই থাকছেন রাকিটিচ

536

বাসস ক্রীড়া-১৪
ফুটবল-বার্সেলোনা-রাকিটিচ-পিএসজি
বার্সেলোনাতেই থাকছেন রাকিটিচ
মাদ্রিদ, ২৬ আগস্ট ২০১৮ (বাসস) : ৯০ মিলিয়ন ইউরোতে প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) যাবার বিষয়ে কথাবার্তা চলার পরও বার্সেলোনাতেই থেকে যাবার বিষয়টি নিশ্চিত করেছেন ইভান রাকিটিচ।
গত সপ্তাহ জুড়ে স্প্যানিশ গনমাধ্যমের আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন ক্রোয়েশীয় তারকা রাকিটিচের ভবিষ্যৎ নিয়ে। কারণ, এই মিডফিল্ডার লীগ ওয়ান চ্যাম্পিয়ন দলে যোগ দেয়ার বিষয়ে আগ্রহী বলে উল্লেখ করেছিল গণমাধ্যগুলো।
শেষ পর্যন্ত মুখ খুলেছেন রাকিটিচ। শনিবার লা লীগায় বার্সেলোনা রিয়াল ভ্যালডোলিডের বিপক্ষে ১-০ গোলে জয়লাভের পর রাকিটিচ বলেছেন যে, নিজের ভবিষ্যৎ নিয়ে তার মধ্যে কোন রকমের দ্বিধা নেই। ক্যাম্প ন্যু ছাড়ার কোন কারণ দেখছেন না তিনি।
বার্সা টিভিকে রাকিটিচ বলেন, ‘অনেক কথা বার্তা হয়েছে। তবে সেগুলো এখন সমাপ্ত। বিপুল পরিমাণ রোমাঞ্চ নিয়ে আমি এখানেই থাকছি। কয়েকটা দিন আমি চাপের মধ্যে কাটিয়েছি। শেষ পর্যন্ত আমি অনুভব করলাম বার্সেলোনাতেই সবচেয়ে সুন্দর বিষয়গুলো রয়েছে। এখানে আমি খুশি এবং এজন্য গর্ববোধ করছি।’
স্প্যানিশ রেডিওকে ৩০ বছর বয়সি এই তারকা বলেন, ‘আমি এবং আমার পরিবার বার্সেলোনায় যথেষ্ট সুখেই আছি। সবচেয়ে গুরুত্বপূর্ণ কথা হচ্ছে আমি এখানে থাকতে চাই।’
বাসস/ওয়েবসাইট/এমএইচসি/২০৩০/-স্বব