রাজধানীতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

115

ঢাকা, ৯ এপ্রিল, ২০২১ (বাসস): রাজধানীতে মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল দুর্ঘটনায় একজন নিহত এবং তার বন্ধু গুরুতর আহত হয়েছেন। শুক্রবার বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতের নাম মাহমুদুল হাসান রোহিত (১৮)। আহতের নাম শেখ মারজান (১৯)।
নিহত রোহিত ও তার বন্ধু শেখ মারজান ফার্মগেটের পলিটেকনিকে আর্কিটেকচারের প্রথম বর্ষের ছাত্র। লেখাপড়ার পাশাপাশি রোহিত গুলিস্তানে একটি গেঞ্জির দোকানে চাকরি করতেন।
পুলিশ জানায়, শুক্রবার বিকেল ৪টার দিকে পথচারীরা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রোহিতকে মৃত ঘোষণা করেন।
হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া বাসসকে বিষয়টি নিশ্চিত করেছেন।
পথচারী মাসুদ রানা ও নিহতের পরিবারের উদ্ধৃতি দিয়ে পুলিশের এ কর্মকর্তা জানান, মেয়র হানিফ ফ্লাইওভারের ঢালে তিন রাস্তার মোড় থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তাদের হাসপাতালে নেওয়া হয়।
নিহত রোহিতের বড় ভাই মাজহারুল হাসান রাজু জানান, তাদের বাসা দক্ষিণ যাত্রাবাড়ি শহীদ ফারুক রোডে। তার বাবার নাম অহিদুর রহমান। তিন ভাই এক বোনের মধ্যে সবার ছোট রোহিত। জুম্মার নামাজের পর বন্ধু মারজানের মোটরসাইকেল করে ঘুরতে বের হয়েছিল দু’জন। আহত মারজানও পরিবারের সাথে শহীদ ফারুক রোডে থাকে।
ওসি বাচ্চু মিয়া জানান, নিহত রোহিতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা আছে। আহত মারজানকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থাও গুরুতর।