বাজিস-৯ : চাঁদপুরে অটোরিকশা দুর্ঘটনায় যুবকের মৃত্যু

546

বাজিস-৯
সড়ক দুর্ঘটনা-মৃত্যু
চাঁদপুরে অটোরিকশা দুর্ঘটনায় যুবকের মৃত্যু
চাঁদপুর, ২৬ আগস্ট, ২০১৮ (বাসস) : জেলার সদর ও হাজীগঞ্জ সীমান্ত এলাকার মহামায়া ব্রিজ সংলগ্ন এলাকায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে অটোরিকশা উল্টে এক যুবক নিহত ও আরো ৪ জন আহত হয়েছেন।
রোববার দুপুরে ওই দুর্ঘটনায় গুরুতর আহত ওমর ফারুক গাজীকে (৩৮) হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেকেস নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
আহতরা হলেনÑ নুরজাহান বেগম (৬০), রিজভী (২৫), লিজা বেগম (২৬) ও ইসমাঈল হোসেন (৬)। তারা সবাই স্থানীয় প্রাইভেট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। নিহত যুবক ওমর ফারুকসহ সবাই একই পরিবারের সদস্য। তারা চাঁদপুর শহরের পুরান বাজার জাফরাবাদ এলাকার অধিবাসী।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল শনিবার ওমর ফারুক পরিবারের সবাইকে নিয়ে হাজীগঞ্জে আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসেন। রোববার দুপুরে হাজীগঞ্জ থেকে অটোরিকশায় চাঁদপুর যাওয়ার পথে মহামায়া নামক স্থানে অটোরিকশা উল্টে দুর্ঘটনার শিকার হন তারা।
পরে স্থানীয়রা উদ্ধার করে আহতদের স্থানীয় প্রাইভেট হাসপাতালে নিয়ে যায়। ওমর ফারুকের অবস্থা গুরুতর হওয়ায় তাকে হাজীঘঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. জাবেদুল ইসলাম বলেন, পরিবারের অভিযোগ না থাকায় এবং ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের লিখিত আবেদনের ভিত্তিতে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/২০০৫/-মরপা