বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলাদেশের অগ্রযাত্রাকে যারা রুখতে চেয়েছিল, তারা ব্যর্থ হয়েছে : মোহাম্মদ নাসিম

392

ঢাকা, ২৬ আগস্ট, ২০১৮ (বাসস) : স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে যারা বাংলাদেশের অগ্রযাত্রাকে রুখতে চেয়েছিল, তারা ব্যর্থ হয়েছে।
তিনি বলেন, ‘ঘাতকরা জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করলেও, তাঁর আদর্শকে হত্যা করা যায় না, যাবেও না।’
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে আজ রোববার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিক পার্টি (বিএলডিপি) আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪-দলীয় জোটের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেন, ‘আমরা শোককে শক্তিতে পরিণত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হিসাবে গড়ে তুলতে দিনরাত কাজ করে যাচ্ছি।’
বাংলাদেশ জাতীয় জোট- বিএনএ’র কো-চেয়ারম্যান ও বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিক পার্টি-বিএলডিপি চেয়ারম্যান এম. নাজিমউদ্দিন আল আজাদ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় জোট- বিএনএ ও তৃণমূল বিএনপি’র চেয়ারম্যান, সাবেক মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা।
অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন- বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিক পার্টি- বিএলডিপি’র মহাসচিব মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মো. দেলোয়ার হোসেন খান।