রমজান উপলক্ষে কুমিল্লায় টিসিবির পণ্য বিক্রি

210

কুমিল্লা (দক্ষিণ), ৭ এপ্রিল, ২০২১ (বাসস) : পবিত্র মাহে রমজানকে সামনে রেখে কুমিল্লায় টিসিবির পণ্য বিক্রি শুরু হয়েছে। ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর পণ্য গুলো কুমিল্লায় ট্রাকে করে ভ্রাম্যমাণ ভাবে বাজারজাত করছে টিসিবি। আজ বুধবার দুপুর ১২টায় কুমিল্লার রাণীরবাজরে টিসিবির পণ্য বিক্রি শুরু হয়েছে। ভ্রাম্যমাণ বাজারে কিনতে আসা সকল ক্রেতারা খুব খুশি কম দামে জিনিস পত্র কিনতে পেরে।
ক্রেতা আলমগীর হোসেন বাসসকে বলেন, কম দামে নিত্যপ্রয়োজনীয় জিনিস কিনতে পেরে আমি খুব খুশি। এতে করে ভালো খাদ্যদ্রব্যের পাশাপাশি টাকা অনেকটা সঞ্চয় হয়েছে বলে জানান। গৃহীনি ডলি আক্তার জানান, আমি আধা ঘন্টা যাবত দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থেকে আমার পণ্যগুলো স্বল্প মূল্যে কিনতে পারায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেক ধন্যবাদ। করোনার এমন মহামারী পরিস্থিতিতে তাদের এমন ক্রার্যক্রম আমাদের খুব উপকার এসেছে।
টিসিবির মাল বিক্রেতা জয়নাল হোসেন স্বপন বাসসকে জানান, আমাদের পণ্যগুলো প্যাকেজ আকারে বিক্রি করছি। এতে করে সবাই সবগুলো পণ্য প্যাকেজ আকারে কিনতে পারছে। তিনি আরো বলেন, আগে প্যাকেজ পদ্ধতি ছাড়া বিক্রি করতাম। পরিশেষে দেখা যেত যে কোন পণ্য একেবারে শেষ আর অন্যটা শেষ হয়নি এখনো। তাই প্যাকেজ পদ্ধতিতে সব পণ্যই বিক্রি হচ্ছে সমানভাবে। প্যাকেজ আকারে বিক্রির সুবির্ধাতে ২ কেজি চিনি, ৪ লিটার সয়াবিন তেল, ২ কেজি মুসুরি ডাল, ২ কেজি পেঁয়াজ, ২ কেজি ছোলা বুট একত্রে ৭৪০ টাকা দরে বিক্রি করছে বলে জানান।