বাসস দেশ-৭ : নাটোরে পুলিশ সদস্যদের জন্যে কোভিড-১৯ চিকিৎসা সহায়ক উপকরণ

114

বাসস দেশ-৭
চিকিৎসা সহায়ক উপকরণ
নাটোরে পুলিশ সদস্যদের জন্যে কোভিড-১৯ চিকিৎসা সহায়ক উপকরণ
নাটোর, ৬ এপ্রিল, ২০২১ (বাসস) : জেলা পুলিশের বিভিন্ন ইউনিটে কর্মরত এগারোশ’ পুলিশ সদস্যদের জন্যে কোভিড-১৯ চিকিৎসা সহায়ক উপকরণ প্রদান করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১টায় পুলিশ সুপারের কার্যালয়ে সংশ্লিষ্ট দপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তাদের হাতে এসব উপকরণ তুলে দেন পুলিশ সুপার লিটন কুমার সাহা।
প্রদত্ত কোভিড-১৯ চিকিৎসা সহায়ক উপকরণের মধ্যে আছে ১০টি অক্সিজেন সিলিন্ডার ও ১০টি পালস্ অক্সিমিটার এবং পুলিশ লাইনে তৈরীকৃত ১০০ লিটার হ্যান্ড স্যানিটাইজার। সম্প্রতি করোনা সংক্রমণ পরিস্থিতির অবনতির প্রেক্ষাপটে জেলা পুলিশ এসব উপকরণ প্রদান করলো। এরআগেও গত বছর করোনা সংক্রমণের শুরুতে জেলার সাতটি থানা এবং পুলিশ লাইনে অক্সিজেন সিলিন্ডার প্রদান করা এবং সকল পুলিশ সদস্যবৃন্দের জন্যে করোনা ভাইরাস প্রতিরোধক জিংক ও ভিটামিন-ডি ক্যাপসুল এবং অন্যান্য উপকরণ প্রদান করা হয়েছিল।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারেক জুবায়ের, নাটোর সদর সার্কেলের এএসপি মোঃ মোহসীন এবং জেলার সাতটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।
পুলিশ সুপার লিটন কুমার সাহা বাসস’কে বলেন, জেলা পুলিশের এগারোশ’ সদস্যের মধ্যে বর্তমানে জেলার ট্রাফিক ইন্সপেক্টর বিকর্ণ চৌধুরী কোভিড-১৯ আক্রান্ত হয়ে রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে এবং অন্য দুই জন জেলা পুলিশের সদস্য তাদের নিজ বাড়িতে চিকিৎসাধীন আছেন। করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে জনস্বার্থের সন্মুখ যোদ্ধা হিসেবে কাজ করে পুলিশ সদস্যরা ।তাদের সুস্থতা নিশ্চিত করতে জেলা পুলিশ সব রকমের পদক্ষেপ গ্রহণ করবে।
বাসস/এনডি/সংবাদদাতা/১৩৩০/নূসী