বাসস দেশ-৫৭ : বগুড়ায় ১৮ মামলায় ৪০ হাজার টাকা জরিমানা

206

বাসস দেশ-৫৭
স্বাস্থ্যবিধি-জরিমানা
বগুড়ায় ১৮ মামলায় ৪০ হাজার টাকা জরিমানা
বগুড়া, ৫ এপ্রিল, ২০২১ (বাসস) : সরকারি নির্দেশনা অমান্য করে লকডাউনের শর্ত না মানায় ১৮টি মামলায় ৪০ হাজার ৭৯০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
সোমবার শহরের বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন। অপরদিকে, একই অপরাধে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মারুফ আফজাল রাজন ৬ মামলায় ৩ হাজার ২৯০ টাকা জরিমানা করেছেন।
জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাছিম রেজা জানান, লকডাউন এর শর্ত ভঙ্গ করে হোটেল খোলা রাখায়, সিএনজি পরিচালনা করায় মোট ৫ টি মামলায় সাড়ে ১৭ হাজার টাকা অর্থদন্ড প্রদান এবং ৬টি অটোরিকশা ও ইজিবাইক চার্জ দেয়ার গ্যারেজ সিলগালা ও বন্ধ করে দেয়া হয়।
তিনি আরো জানান .বগুড়ার মাটিডালি এলাকায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজিজুর রহমান তিনটি গণপরিবহনে ৭ মামলায় ২০ হাজার টাকা জরিমানা করেছেন।
এছাড়াও জেলা পুলিশ সোমবার বিকেল ৪ টায় সদর থানা পুলিশ শহরের সাতমাথায় এ অভিযান চালায়। ওই সময় আশপাশের শেরপুর রোড ও স্টেশন রোডের ফুটপাতের দোকানগুলো বন্ধ করে দেয়া হয়। পাশাপাশি শহরে মাস্ক ছাড়া ঘোরাফেরা করা লোকদেরও সতর্ক করা হয়।
অভিযানে জেলার অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ ও সদর থানার ওসি সেলিম রেজা উপস্থিত ছিলেন। অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, আমারা সাধারণ মানুষদের সতর্ক করতে কাজ করছি।
বাসস/এনডি/সংবাদদাতা/২৩০০/কেজিএ