বাসস দেশ-৮ : ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

140

বাসস দেশ-৮
দুর্ঘটনা-নিহত-৪
ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪
ময়মনসিংহ, ২৬ আগস্ট, ২০১৮ (বাসস) : জেলার ফুলপুর, তারাকান্দা ও ত্রিশালে আজ তিনটি পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন।
নিহতরা হলেন, কুমিল্লা জেলার ইয়াছিন (৪৫) এবং তারাকান্দা উপজেলার ঢাকুয়া গ্রামের বাসিন্দা দীলিপ (২২)। এরা তারাকান্দা থেকে মোটরসাইকেলযোগে ফুলপুর যাচ্ছিলেন।
ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মাহবুবুল আলম জানান, বেলা সাড়ে ১১টার দিকে কাকনি নামকস্থানে শেরপুর থেকে ঢাকাগামী একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এ দুজনের মধ্যে ইয়াছিন ঘটনাস্থলে এবং দীলিপ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির পর মারা যান।
অন্যদিকে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকিউল ইসলাম জানান, আজ বেলা ১১টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার কাজির সিমলায় ঢাকাগামী একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী জুয়েল (৩০) নিহত হন।
সে ময়মনসিংহ সদর উপজেলার দীঘারকান্দা গ্রামের নুরুল হকের ছেলে। তার সঙ্গী আহত সানিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপরদিকে আজ সকাল সাতটার দিকে ফুলপুর উপজেলার বালিয়া এলাকায় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী রেজাউল করিম (৩৫) নিহত হন। তার বাড়ি ফুলপুর উপজেলার রূপসী ইউনিয়নের আমতৈল গ্রামে।
বাসস/সংবাদদাতা/এসএস/১৬১০/কেজিএ