বাসস ক্রীড়া-৬ : বঙ্গবন্ধু গেমস : ময়মনসিংহে ভারোত্তোলন শুরু

95

বাসস ক্রীড়া-৬
বঙ্গবন্ধু গেমস : ময়মনসিংহে ভারোত্তোলন শুরু
ময়মনসিংহ, ৫ এপ্রিল, ২০২১ (বাসস) : আজ সোমবার থেকে ময়মনসিংহ জিমনিসিয়ামে শুরু হয়েছে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস ২০২০- এর ভারোত্তোলন প্রতিযোগিতা। প্রতিযোগিতায় উদ্বোধনী পর্বে মেয়েদের একটি ইভেন্টে বাংলাদেশ আনসার বাহিনীর মোল্লা সাবিরা সুলতানা প্রথম স্থান অধিকার করার গৌরব অর্জন করেন। বাংলাদেশ সেনাবাহিনীর হামিশা পারভীন দ্বিতীয় এবং বাংলাদেশ জেল পুলিশের মনিকা রায় তৃতীয় স্থান অধিকার করেছেন।
ভারত্তোলন ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন এ খেলার আয়োজন করেছে । আজ থেকে ৯ এপ্রিল পর্যন্ত ময়মনসিংহ জেলা জিমনিসিয়ামে এ খেলা চলবে।
আজ সকাল সাড়ে ১১ টায় প্রধান অতিথি হিসেবে এ খেলা উদ্বেকাধন করেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মো. কামরুল ইসলাম । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদশ ভারোত্তোলন ফেডারেশনের সাধারণ সম্পাদক লে. কর্নেল মো. নজরুল ইসলাম। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা প্রশাসক মো. এনামুল হক , নেত্রকোণা জেলা আনসার ভিডিপির পরিচালক জিয়াউল হাসান, জাতীয় কোচ ফারুক আহমেদ কাজল, মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতে শামুল আলম, বিভাগীয় ক্রীড়া বিভাগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদওয়ান, ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন শাহীন।
ভারোত্তোলন ফেডারেশনের সাধারণ সম্পাদক জানান, খেলায় ২০ টি ইভেন্টে ১১২ জন পুরুষ ও মহিলা অংশ নিচ্ছেন। প্রতিদিন সকাল ৯ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। বর্তমান করোনা পরিস্থিতি স্বাস্থ্য বিধি মেনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে বলেও তিনি জানান ।
বাসস/সংবাদদাতা/১৪৩৫/স্বব