বাসস ক্রীড়া-৪ : কোভিড-১৯ প্রোটোকল ভঙ্গের দায়ে অভিযুক্ত তিন জুভেন্টাস খেলোয়াড় অনুশীলনে ফিরেছেন

83

বাসস ক্রীড়া-৪
ফুটবল-করোনা
কোভিড-১৯ প্রোটোকল ভঙ্গের দায়ে অভিযুক্ত তিন জুভেন্টাস খেলোয়াড় অনুশীলনে ফিরেছেন
তুরিন, ৫ এপ্রিল ২০২১ (বাসস) : গত সপ্তাহের শেষে কোভিড-১৯ প্রোটোকল ভঙ্গের দায়ে শাস্তি পাওয়া জুভেন্টাসের তিন খেলোয়াড় ওয়েস্টন ম্যাককিনি, পাওলো দিবালা ও আর্থার মেলো অনুশীলনে ফিরেছেন।
বুধবার নাপোলির বিপক্ষে সিরি-এ লিগের গুরুত্বপূর্ণ ম্যাচকে সামনে রেখে আন্দ্রে পিরলোর অধীনে প্রস্তুতিতে এই তিনজনকে ফিরিয়ে আনা হয়েছে। করোনা আইন ভঙ্গের কারনে এই তিনজনকে জরিমানার পাশাপাশি শনিবার তুরিন ডার্বিতে দল থেকে বাদ দেয়া হয়েছিল। ম্যাচটিতে প্রতিবেশী তোরিনোর সাথে ২-২ গোলে ড্র করেছিল বর্তমান চ্যাম্পিয়নরা।
গত সপ্তাহের শেষে তুরিনে নিজ বাড়িতে প্রতিবেশীদের নিয়ে জুভেন্টাসের যুক্তরাষ্ট্রের মিডফিল্ডার ম্যাককিনি একটি পার্টির আয়োজন করেছিলেন যেখানে ১০জন আমন্ত্রিত অতিথির মধ্যে দিবালা ও আর্থারও ছিলেন। ইতালিয়ান কোভিড আইন অনুযায়ী লকডাউন চলাকালীন যেকোন নাগরিককে অবশ্যই নিজ নিজ বাড়িতে অবস্থান করতে হবে।
নাপোলির বিপক্ষে ম্যাচের আগে এই তিন খেলোয়াড়কে ফিটনেস পরীক্ষায় অবতীর্ন হতে হবে। সিরি-এ লিগের শীর্ষে থাকা ইন্টার মিলানের থেকে ১২ পয়েন্ট পিছিয়ে বর্তমানে চতুর্থ স্থানে রয়েছে জুভেন্টাস। জুভদের সাথে সমান ৫৬ পয়েন্ট নিয়ে পরের অবস্থানে রয়েছে জেনারো গাত্তুসোর নাপোলি।
বাসস/নীহা/১৪৩৫/স্বব