বাসস দেশ-১১ : নওগাঁয় জেলা প্রশাসনের উদ্যোগে মাস্ক বিতরণ

88

বাসস দেশ-১১
মাস্ক বিতরণ
নওগাঁয় জেলা প্রশাসনের উদ্যোগে মাস্ক বিতরণ
নওগাঁ, ৩ এপ্রিল, ২০২১ (বাসস) : নওগাঁয় জেলা প্রশাসনের উদ্যোগে করোনা ভাইরাস থেকে সতর্ক থাকতে প্রাচরণা এবং মাস্ক বিতরণ করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টা থেকে শহরের বিভিন্ন এলাকায় সর্বস্তরের সাধারণ মানুষকে ব্যক্তিগতভাবে সুরক্ষিত থাকতে এবং অন্যকে সুরক্ষিত রাখতে সর্বাত্মক সতর্কতা অবলম্বনের আহাবান জানানো হয়েছে।
জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশিদ শহরের পুরাতন বাস টার্মিনাল থেকে শুরু করে গোস্তহাটির মোড়, কাঁচা বাজার, মুরগীবাজার, মাছ বাজার, মিষ্টি বাজার সংলগ্ন এলাকায় মাস্ক পরিধান, সামাজিক দূরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়েছেন।
এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক উত্তম কুমার রায়, ডেপুটি সিভিল সার্জন ডাঃ মঞ্জুর মোরশেদ, সদর উপজেলা নির্বাহী অফিসার মীর্জা ইমাম উদ্দিন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নওগাঁ’র সাবেক জেলা কমান্ডার মোঃ হারুন-অল-রশিদ, নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ সরকার মণি, সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন জুয়েলসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও সাংবাদিক উপস্থিত ছিলেন। এ সময় জেলা প্রশাসনের নিজস্বভাবে তৈরী প্রায় ১ হাজারেরও বেশী মাস্ক বিতরণ করা হয়। এ সময় মাস্ক না পরার কারণে ৩ ব্যক্তির জরিমানা করা হয়।
বাসস/এনডি/সংবাদদাতা/১৩১০/নূসী