বাজিস-১০ : সিলেটের জাফলংয়ে পানিতে ডুবে এক পর্যটক নিহত

639

বাজিস-১০
সিলেট-পর্যটক-নিহত
সিলেটের জাফলংয়ে পানিতে ডুবে এক পর্যটক নিহত
সিলেট, ২৫ আগস্ট ২০১৮ (বাসস) : জেলার গোয়াইনঘাট উপজেলার পর্যটনকেন্দ্র জাফলংয়ে পানিতে ডুবে এক পর্যটকের মৃত্যু হয়েছে। নিহত পর্যটকের নাম রিফাত আহমদ (১৯। সে রাজধানীর উত্তরার শাহজানপুর এলাকার আবু সাঈদের পুত্র। রিফাত ঢাকা সিটি কলেজের দ্বাদশ শ্রেইীর শিক্ষার্থী।
রিফাতের যমজ ভাই সিফাত জানায়, শনিবার দুপুরের দিকে রিফাত ও তার বন্ধুরা জাফলংয়ের পিয়াইন নদীতে গোসলের জন্য নামে। এসময় ¯্রােতের তোড়ে ভেসে যায় রিফাত। অনেক খোঁজাখ্ুিজ করে প্রায় ঘন্টাখানেক পর রিফাতের মরদেহ উদ্ধার করে উদ্ধারকর্মীরা।
সিলেট ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক দেবাংশু কুমার দে রিফাতের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, রিফাত তার যমজ ভাই সিফাত ও এক বন্ধুসহ ৩ জন একসাথে সিলেটে ঘুরতে আসে। তিনজনই একসাথে নদীতে গোসল করতে নেমেছিলো। সাঁতার না জানায় রিফাত ডুবে যায়। ট্যুরিস্ট পুলিশের উদ্ধারকারী দল তার মরদেহ উদ্ধার করে গোয়াইনঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।
গোয়াইনঘাট থানার ওসি আব্দুল জলিল শনিবার সন্ধ্যায় বাসসকে জানান, বর্তমানে তার মরদেহটি গোয়াইনঘাট থানার হেফাজতে রয়েছে। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা এলেই পরবর্তী আইনি প্রক্রিয়া সম্পন্ন করা হবে।
বাসস/সংবাদদাতা/২০০০/মরপা