বাসস ক্রীড়া-৯ : লিভারপুলের মুখোমুখি হবার আগেই কাফ ইনজুরিতে রিয়াল তারকা রামোস

99

বাসস ক্রীড়া-৯
ফুটবল-চ্যাম্পিয়ন্স-র‌্যামোস
লিভারপুলের মুখোমুখি হবার আগেই কাফ ইনজুরিতে রিয়াল তারকা রামোস
মাদ্রিদ, ২ এপ্রিল ২০২১ (বাসস/এএফপি): স্পেনের হয়ে আন্তর্জাতিক দায়িত্ব পালনের ম্যাচে কাফ ইনজুরির কবলে পড়েছেন রিয়াল মাদ্রিদের রক্ষনভাগের তারকা সার্জিও রামোস। অথচ পাঁচ দিন পরেই চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে লিভারপুলের মোকাবেলা করতে যাচ্ছে লা গ্যালাকটিকোরা।
স্পেন জাতীয় ফুটবল দলের হয়ে বিশ^কাপের বাছাইপর্বে কসোভোর বিপক্ষে বদলী হিসেবে মাঠে নেমেই ১৮০তম আন্তর্জাতিক ম্যাচের পাশে নিজের নাম লিখিয়ে নেন বিশিষ্ট এই সেন্টার ব্যাক। কিন্তু ম্যাচের শেষেই সমস্যা অনুভব করতে থাকেন রামোস। আগামী ১০ এপ্রিল বার্সেলোনার বিপক্ষে এল ক্লাসিকো খেলতেও মাঠে নামবে রিয়াল মাদ্রিদ।
৩৫ বছর বয়সি রামোস নিজের ইনস্টাগ্রাম একাউন্টে লিখেছেন,‘ ম্যাচ শেষে মাঠে অনুশীনে সময় আমি বাঁ পায়ের কাফে ব্যাথা অনুভব করতে লাগলাম। সেখানে যদি কোন সমস্যা দেখা দেয়, তাহলে আমি খুবই কস্ট পাব। কারণ এই মৌসুমে আরো বেশ কিছু হাই ভোল্টেজ ম্যাচ আমার জন্য অপেক্ষা করছে।’
এদিকে রামোসের পেশির টান জনীত সমস্যা দেখা দিয়েেেছ বলে স্বীকার করেছে তার ক্লাব রিয়াল মাদ্রিদ। তবে এই কারণে তাকে ঠিক কতদিন মাঠের বাইরে কাটাতে হবে সে বিষয়ে কিছু জানায়নি ক্লাবটি।
বাসস/এএফপিপ/এমএইচসি/১৬৩৫/স্বব