বাসস দেশ-৪০ : করোনা আক্রান্ত আব্দুল মতিন খসরুর শারিরীক অবস্থার উন্নতি

102

বাসস দেশ-৪০
খসরু-স্বাস্থ্য
করোনা আক্রান্ত আব্দুল মতিন খসরুর শারিরীক অবস্থার উন্নতি
ঢাকা, ৩১ মার্চ ২০২১ (বাসস) : সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির নব নির্বাচিত সভাপতি, সাবেক আইনমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জ্যেষ্ঠ্য আইনজীবী এডভোকেট আব্দুল মতিন খসরু এমপির শারিরীক অবস্থা উন্নতি হয়েছে। তাকে আইসিইউ থেকে কেবিনে নেয়া হয়েছে।
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) গত দুইদিন তাকে নিবির পরিচর্যায় (আইসিইউ) চিকিৎসাধীন রাখা হয়। শারিরীক অবস্থার উন্নতি হওয়ায় তাকে আজ কেবিনে স্থানান্তর করা হয়েছে।
আবদুল মতিন খসরু এসোসিয়েটসের সদস্য সুপ্রিমকোর্টের আইনজীবী আতিকুর রহমান খান আবদুল মতিন খসরুর শারিরীক পরিস্থিতির বিষয়টি আজ বাসসকে নিশ্চিত করেছেন।
এডভোকেট আতিক তার সুস্থতায় দেশবাসীর দোয়া কামনা করেন। তিনি বলেন, স্যারের সঙ্গে আজ তার কথা হয়েছে।
গত ১৫ মার্চ আব্দুল মতিন খসরু সংসদ সচিবালয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ১৬ মার্চ সকালে তার রিপোর্টে (কোভিড-১৯) করোনা পজিটিভ আসে। ওইদিনই তাকে সিএমএইচে ভর্তি করা হয়। গত রোববার রাত ১২টার দিকে আব্দুল মতিন খসরুকে আইসিইউতে নেয়া হয়। আজ শারিরীক অবস্থা ভালো হওয়ায় তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।
সাবেক আইনমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট আব্দুল মতিন খসরু গত ১৩ মার্চ সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির ২০২১-২২ বর্ষের কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হন।
আবদুল মতিন খসরু কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) থেকে টানা পাচঁবার নির্বাচিত সংসদ সদস্য। তিনি আইন, বিচার ও সংসদ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান। আইনজীবীদের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ বার কাউন্সিলে সারা দেশের আইনজীবীদের সর্বোচ্চ ভোটে নির্বাচিত সদস্য ছিলেন।
বাসস/এএসজি//ডিএ/১৯০০/অমি