পাবনায় ফ্রি স্বাস্থ্যসেবা প্রদান

204

পাবনা, ২৫ আগস্ট, ২০১৮ (বাসস) : জেলার ভাঙ্গুড়ায় গরিব -দুস্থ -অসহায় ৩শ রোগীকে ফ্রি স্বাস্থ্যসেবা প্রদান করা হয়েছে।
ঈদের পরের দিন বৃহস্পতিবার ভাঙ্গুড়া বড়ালব্রিজ যুবলীগ কার্যালয়ে সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত প্রায় ৩০০জন রোগীকে বিনামুল্যে চিকিৎসা প্রদান করেন ঢাকা থেকে আসা ৮ জন বিশেষজ্ঞ ডাক্তার। ফ্রি স্বাস্থ্য ক্যাম্প এর উদ্বোধন করেন ইঞ্জি. আব্দুল আলীম। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও আওয়ামী লীগ এর নেতৃবৃন্দ।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ৪৩ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে ইঞ্জিনিয়ার মো. আব্দুল আলীম এর উদ্যোগে বিনামুল্যে এই স্বাস্থ্য সেবার আয়োজন করা হয়।
চিকিৎসা গ্রহনকারী আব্দুল বাছেদ জানান, তিনি বেশ কিছুদিন ধরে জটিল রোগে ভুগছেন কিন্তু অর্থাভাবে চিকিৎসা নিতে পারছিলেন না। এই ফ্রি স্বাস্থ্য সেবা ক্যাম্পের মাধ্যমে বিনামুল্যে চিকিৎসা পেয়ে খুবই উপকৃত হয়েছেন।
আছিয়া নামের আর এক একজন রোগী বলেন- ফ্রি স্বাস্থ্য ক্যাম্প এর মাধ্যমে চিকিৎসা পেয়ে উপকৃত হলাম আরো ভালো হতো যদি ফ্রি টেস্ট (ডায়াগনস্টিক) এর ব্যবস্থা থাকতো।
ইঞ্জিনিয়ার আব্দুল আলীম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন একজন দেশ দরদী, তিনি আমাদের শিখিয়েছেন অসহায় নিপীড়িত মানুষের সেবা করার জন্য। তাই জাতির জনকের প্রতি শ্রদ্ধাশীল হয়েই এই শোকের মাসে আমি অসহায় মানুষের চিকিৎসার ব্যবস্থ্যার করেছি। আর ঢাকা থেকে বড় বড় বিশেষজ্ঞ ডাক্তার এনে অসহায় মানুষের সেবা দিতে পেরে আমার বেশ ভাল লাগছে।