বাসস দেশ-২৬ : মাস্ক ব্যবহার না করায় ভোলায় ৫৩ জনকে জরিমানা

85

বাসস দেশ-২৬
ভোলা-মাস্ক-জরিমানা
মাস্ক ব্যবহার না করায় ভোলায় ৫৩ জনকে জরিমানা
ভোলা, ৩১ মার্চ, ২০২১ (বাসস) : জেলার সদর ও চরফ্যাসন উপজেলায় মাস্ক ব্যবহার না করার দায়ে পৃথক অভিযানে আজ ৫৩ জনকে ১১ হাজার ৭’শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার বেলা ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত অভিযান চালিয়ে সদরে ৩১ জনকে ৭ হাজার ১’শ টাকা ও চরফ্যাসনে ২২ জনকে ৪ হাজার ৬’শ টাকা জরিমানা করা হয়।
চরফ্যাসনে অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন এবং সদরে নেতৃত্ব প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রিদোয়ানুল ইসলাম ও ইউছুফ হাসান। এসময় জনসাধারণের মাঝে বেশ কিছু মাস্ক বিতরণ করা হয়।
সদর উপজেলার যুগির খোল এলাকা থেকে বাংলা স্কুল মোড় পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট রিদোয়ানুল ইসলাম অভিযান চালিয়ে ১০ জনকে ২১’শ টাকা জরিমানা করেন। একই সময়ে অপর নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউছুফ হাসান হাটখোলা মসজিদ এলাকা থেকে বাংলা স্কুল পর্যন্ত অভিযান চালিয়ে ২১ জনকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করেন। এসময় জনপ্রতি ১’শ টাকা থেকে ১ হাজার টাকা পর্যন্ত জরিমানা করা হয়।
চরফ্যাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন বাসস’কে জানান, সকালে উপজেলার বাজার ও বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ২২ জনকে ৪ হাজার ৬’শ টাকা জরিমানা করা হয়। দেশে সাম্প্রতিক সময়ে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় তাদের এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।
বাসস/এইচএএম/১৭০০/কেজিএ