বাসস দেশ-১০ : রাউজানে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

110

বাসস দেশ-১০
সড়ক-দুর্ঘটনা
রাউজানে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত
চট্টগ্রাম, ৩১ মার্চ, ২০২১ (বাসস) : চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাউজানে ট্রাক ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে চারজন নিহত হয়েছেন।
বুধবার ভোররাত আড়াইটার দিকে কাপ্তাই সড়কের রাউজান উপজেলার দমদমা নামক স্থানে এই মর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদশী মো. সালাউদ্দিন জানান, বাড়ির পাশে সড়কে বিকট শব্দ শুনে বের হয়ে দেখি সড়কের উপর দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশার ভিতর ২জন ও সড়কের উপর ২ জনের লাশ। পাশে বালুবাহী ট্রাক। সাথে সাথে আমি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও পুলিশকে জানাই।
রাঙ্গুনিয়া সার্কেলের সহকারি পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম জানান, রাঙ্গুনিয়ামুখী একটি সিএনজি চালিত যাত্রীবাহী অটোরিকশার (চট্টগ্রাম-থ-১২-৮৫২৮) সাথে চট্টগ্রাম শহরমুখী বালুবাহী ট্রাকের (চট্টগ্রাম-ড ১১-২২৩৩) মুখোমুখি সংঘর্ষে এই দূর্ঘটনা ঘটে। এই ঘটনায় চারজন ঘটনাস্থলে নিহত হয়েছেন। রাউজান থানা পুলিশ ও রাঙঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কার্য চালান।
নিহত চারজনের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন রাঙ্গুনিয়া সরফভাটা আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা মো. আবুল কালামের ছেলে মো. শাহাজাহান (৩৩), নোয়াখালী জেলার হাতিয়া থানার চরফকিরা গ্রামের মৃত দেলু মাঝির ছেলে মো. সিরাজ (৫৫) ও নগরীর মোহরার মৃত শাহ আলমের ছেলে মোরশেদ (৪০)। লাশগুলো ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গাড়ি দু’টো জব্দ করা হয়েছে।
বাসস/জিই/কেএস/১৪০৫/-আসাচৌ