বাসস দেশ-১০ : কুমিল্লায় ক্যান্সার, কিডনী রোগে আক্রান্তদের আর্থিক সহায়তা প্রদান

101

বাসস দেশ-১০
আর্থিক সহায়তা
কুমিল্লায় ক্যান্সার, কিডনী রোগে আক্রান্তদের আর্থিক সহায়তা প্রদান
কুমিল্লা (দক্ষিণ), ২৯ মার্চ, ২০২১ (বাসস) : সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনে অসহায় ক্যান্সার, কিডনী এবং লিভার সিরোসিস ও প্যারালাইসিস রোগে আক্রান্ত গরীব রোগীদেরকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। আজ সোমবার দুপুর সাড়ে ১২টায় কুমিল্লা স্টেডিয়ামের মিডিয়া সেন্টারে এসকল রোগে আক্রান্ত এমন ১৩১ জন নারী পুরুষের হাতে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামসী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার অনুদানের চেক তুলে দেন। জন প্রতি ৫০ হাজার টাকা করে ৬৫ লাখ ৫০ হাজার টাকা অনুদান দেওয়া হয়।
কুমিল্লা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক জেড এম মিজানুর রহমানের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী কামরুল বাসার, উপজেলা ভাইস চেয়ারম্যান হোসনেয়োরা বকুল, আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুল, আমড়াতলী চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক, পাঁচথুবী চেয়ারম্যান ইকবাল হোসেন বাহালুল, জগন্নাথপুর চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন প্রমুখ।
এ বিষয়ে সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামসী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার বাসসকে বলেন, শেখ হাসিনা প্রধানমনস্ত্রী থাকায় আজ চিকিৎসার জন্য অনুদান দেওয়া হচ্ছে। তিনি সকলকে করোনা স্বাস্থবিধি মেনে চলার জন্য বলেন।
বাসস/এনডি/সংবাদদাতা/১৪৪০/নূসী