বাসস দেশ-৫ : চুয়াডাঙ্গার দর্শনায় ট্রাক চাপায় বাবা-ছেলে নিহত

89

বাসস দেশ-৫
নিহত-দুই
চুয়াডাঙ্গার দর্শনায় ট্রাক চাপায় বাবা-ছেলে নিহত
চুয়াডাঙ্গা, ২৮ মার্চ, ২০২১(বাসস) : চুয়াডাঙ্গা-জীবননগর সড়কের দর্শনায় আজ রোববার সকাল ৯টার দিকে ট্রাক চাপায় আলমসাধু আরোহী বাবা ও ছেলে নিহত এবং ৩জন আহত হয়েছেন।
মৃতরা , চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ডুগডুগি গ্রামের আমির হোসেনের ছেলে আশানুর রহমান (৩৮) ও তার ছেলে আজম (১১)। আহতরা আলমসাধু যাত্রী ডুগডুগি গ্রামের জামাত আলীর ছেলে জীবন আলী (১০), ট্রাক চালক ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার মাইলবাড়ি গ্রামের ইয়াসিন আলী (২৫) ও ট্রাক শ্রমিক একই উপজেলার ঝিষ্টিপোতা গ্রামের নওশের আলম ছেলে মনিরুল ইসলাম (৩০)।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে দামুড়হুদা উপজেলার হাউলী এলাকা থেকে সিমেন্ট ভর্তি করে আলমসাধুযোগে দর্শনার দিকে যাচ্ছিলো বাবা ছেলে আশানুর ও আজম। চুয়াডাঙ্গা-জীবননগর সড়কের দর্শনা লোকনাথপুর ফায়ার সার্ভিসের কাছে পৌঁছালে উল্টো দিক থেকে আসা একটি ট্রাক আলমসাধুটিকে ধাক্কা দেয়। এতে আলমসাধু আরোহী ছেলে আজম ঘটনাস্থলেই মারা যান।
পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। সেখানে আশানুরকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।নিহতদের লাশ হাসপাতালে রয়েছে।
দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, সিমেন্ট ভর্তি আলমসাধুটি সঠিক পথেই ছিল। হঠাৎ উল্টোদিক থেকে আসা ট্রাকটি ভুল পথ ব্যবহার করে আলমসাধুটিকে ধাক্কা দেয়। এতে ঘটনা স্থলেই ছেলে আজম মারা যান। সেখানে থাকা একটি পুলিশ বক্সও ভেঙে চুরমার করে করেছে ট্রাকটি। ট্রাকটি পুলিশ হেফাজতে নিলেও চালক এবং হেলপারকে পালিয়ে গেছে।
ঘুমন্ত অবস্থায় গাড়ি চালনার কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়দের বরাত দিয়ে জানিয়েছেন ওসি।
বাসস/এনডি/সংবাদদাতা/১২৪০/নূসী