বাসস দেশ-৪০ : স্বাধীনতা বিরোধীরা এখনো ষড়যন্ত্র করে যাচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

150

বাসস দেশ-৪০
কৃষকলীগ-সভা
স্বাধীনতা বিরোধীরা এখনো ষড়যন্ত্র করে যাচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী
ঢাকা, ২৭ মার্চ, ২০২১ (বাসস) : জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, স্বাধীনতা বিরোধীরা এখনও দেশ ও জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে।
আজ শনিবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালন উপলক্ষে বাংলাদেশ কৃষক লীগ ঢাকা মহানগর উত্তর আয়োজিত আলোচনা সভা ও দরিদ্র কৃষকদের মাঝে সার বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
ফরহাদ হোসেন বলেন, স্বাধীনতা বিরোধীরা এখনও ষড়যন্ত্র করে যাচ্ছে। যারা এদেশের স্বাধীনতা চায়নি, তারা দেশ ও জনগণের কল্যাণও চায়না। দেশের সাফল্যে ঈর্ষান্বিত বলে বিভিন্নভাবে দেশকে অস্থিতিশীল করতে চায় যাতে করে দেশের উন্নয়নের অগ্রযাত্রা থামিয়ে দেয়া যায়। দেশের এই ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আমাদের সচেতন থাকতে হবে।
তিনি বলেন, আমরা মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছি। জাতির পিতার আদর্শে কাজ করে গেলে দেশকে দ্রুতই উন্নত-সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করা সম্ভব। তাই আমাদেরকে ভবিষ্যতের কথা ভেবে বঙ্গবন্ধুর নীতি ও আদর্শে অনুপ্রাণিত নেতৃত্ব তৈরির লক্ষ্যে কাজ করতে হবে।
অনুষ্ঠানে বিনামূল্যে সার বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম আতিক। বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি মো.মাকসুদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র, সাধারণ সম্পাদক এডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি প্রমুখ বক্তব্য রাখেন।
বাসস/সবি/বিকেডি/১৯২৫/-জেজেড