বাসস দেশ-৮ : মুন্সীগঞ্জের সালিশ বৈঠকে সংঘর্ষ : নিহত ৩, গ্রেফতার ১০

108

বাসস দেশ-৮
সালিশ-সংঘর্ষ-নিহত
মুন্সীগঞ্জের সালিশ বৈঠকে সংঘর্ষ : নিহত ৩, গ্রেফতার ১০
মুন্সীগঞ্জ, ২৫ মার্চ, ২০২১ (বাসস) : জেলা শহরের উত্তর ইসলামপুরে সালিশ বৈঠকে সংর্ঘষের ঘটনায় তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- গ্রামটির কাসেম পাঠানের পুত্র ইমন পাঠান (২৩), বাচ্চু মিয়ার পুত্র সাকিব মিয়া (১৯) এবং মৃত আনোয়ার আলীর পুত্র আওলাদ হোসেন মিন্টু (৪০)। এই ঘটনায় পুলিশ ১০ জনকে গ্রেফতার করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, একটি ইভটিজিংয়ের ঘটনা নিয়ে এলাকায় ঘটনা উত্তেজনা সৃষ্টি হয়। পরে এই বুধবার রাত সাড়ে ১১ টার দিকে। জামালের দোকান প্রাঙ্গণে সালিশ বৈঠকটি হয়। বৈঠকেই অভি গ্রুপের লোকজন আকস্মিক তিনজনকে (হতাহত) ছুরিকাহত করে। রক্তাক্ত অবস্থায় তারা মাটিতে লুটিয়ে পড়ে। আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে এবং বৈঠকে থাকা লোকজন হাসপাতালে নিয়ে যায়।
মুন্সীগঞ্জ থানার ওসি মো. আবু বকর সিদ্দিক জানান, সৌরভ, অভি ও শামীম গ্রুপ এই হামলার সাথে জড়িত। পুলিশ এই তিনজনের কাউকে গ্রেফতার করতে না পারলেও এর সাথে সংশি¬ষ্ট ১০ জনকে গ্রেফতার করেছে। এর মধ্যে বৈঠকে উপস্থিত সৌরভের পিতা জামাল প্রধান রয়েছেন।
ওসি জানান, প্রথমে ছুরিকাহত তিনজনকে জেনারেল হাসপাতালে নিয়ে গেলে পেটে ও বুকে জখম ইমন পাঠানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরে পেটে ও বুকে জখম সাকিব মিয়া (১৯) ও বুকে ও শরীরে আঘাতপ্রাপ্ত আওলাদ হোসেন মিন্টুকে (৪০) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে নেয়ার পর বুধবার রাতে সাকিব মিয়াকে চিকিৎসক মৃত ঘোষণা করে। আজ বৃহস্পতিবার দুপুরে মিন্টু ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
ওসি আরও জানান, এ ঘটনায় এখনও কোন মামলা হয়নি। মামলার প্রক্রিয়া চলছে।
বাসস/এনডি/সংবাদদাতা/১৩২৫/কেজিএ