বাসস দেশ-৪৮ : হবিগঞ্জে পাঁচটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন

146

বাসস দেশ-৪৮
উন্নয়ন প্রকল্প-হবিগঞ্জ
হবিগঞ্জে পাঁচটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন
হবিগঞ্জ, ২৪ মার্চ, ২০২১ (বাসস) : জেলায় আজ সদর উপজেলার লস্করপুর ও পইল ইউনিয়নে আজ মোট তিনকোটি ১৭ লাখ টাকা ব্যয়ে পাঁচটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।
আজ বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত উন্নয়ন প্রকল্পগুলোর ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির ।
উন্নয়ন প্রকল্পগুলোর মধ্যে ৪৫ লাখ টাকা ব্যয়ে সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের আদ্যপাশা সড়ক, ৯৬ লাখ টাকা ব্যয়ে একই ইউনিয়নের ধুলিয়াখাল থেকে কটিয়াদি বাজার সড়ক এবং ৩০ লাখ টাকা ব্যয়ে পইল ইউনিয়নের আছিপুর থেকে আউশপাড়া পর্যন্ত সড়ক সংস্কার কাজের উদ্বোধন করেছেন মো. আবু জাহির এমপি।
এছাড়া ৬৬ লাখ টাকা ব্যয়ে হাতিরথান এলজিইডি সড়ক থেকে দোয়পাখাল পর্যন্ত সড়ক সংস্কার এবং প্রায় ৮০ লাখ টাকা ব্যয়ে সুলতানশি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চারতলা ভিত্তি বিশিষ্ট একতলা নতুন ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মো. আবু জাহির এমপি।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত, স্থানীয় সরকার প্রকৗশল অধিদপ্তরের (এলজিইডি) সদর উপজেলা উপসহকারী প্রকৌশলী মাজেদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে সংসদ সদস্য মো. আবু জাহির এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।
বাসস/এনডি/সংবাদদাতা/২০৪০/এমকে